Home > খেলাধুলা > আবারও বার্সায় ফিরছেন রোনালদিনহো

আবারও বার্সায় ফিরছেন রোনালদিনহো

ক্রীড়াডেস্ক : বর্ণিল ক্যারিয়ারের সোনালী সময়টা কাটিয়েছেন বার্সেলোনার জার্সি গায়েই। কাতালানদের বিভিন্ন শিরোপা জয়ের সাক্ষী তিনি। বলছি, ব্রাজিলিয়ান গ্রেট ফুটবলার রোনালদিনোর কথা।

২০০৮ সালে বার্সেলোনা ছাড়লেও আবারও ক্লাবটিতে ফিরছেন রোনালদিনহো। তবে এবার খেলোয়াড় হিসেবে নয়। কাতালান ক্লাবটির শুভেচ্ছাদূত হিসেবে ক্যাম্প ন্যুতে ফিরছেন সেলেসাও এ তারকা ফুটবলার। অ্যাম্বাসেডর হিসেবে তার বার্সেলোনায় ফেরার কথা নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত বার্সেলোনার হয় ২০৭টি ম্যাচে অংশ নেন রোনালদিনহো। এ সময় ৯৪টি গোল করেন তিনি।২০০৫-০৬ মৌসুমে বার্সেলানার চ্যাম্পিয়নস লিগ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন রোনালদিনহো। সেই সঙ্গে বার্সার ব্যাক-টু-ব্যাক লা লিগা শিরোপাও জয়েও তার অবদান অনস্বীকার্য। এরপর বার্সা ছেড়ে ইতালিয়ান ক্লাব মিলানে যান রোনালদিনহো। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের হয়ে খেলছেন তিনি।

বৃহস্পতিবার অ্যাম্বাসেডর হিসেবে রোনালদিনহোর ফেরার কথা জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। বার্সার পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ‘এফসি বার্সেলোনা এবং রোনালদিনহো একটি চুক্তিতে পৌছেছে। সামনের দিনগুলোতে বার্সেলোনার বিভিন্ন ইভেন্ট এবং কার্যক্রমে বার্সেলোনার শুভেচ্চাদূত এবং প্রতিনিধি হিসেবে থাকবেন ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। লিজেন্ড প্রজেক্টেরও অংশ হবেন তিনি। প্রাক্তন খেলোয়াড়দের নিয়ে বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় যারা খেলবেন সেখানে বার্সার ভ্যালু এবং ব্র্যান্ডকে তুলে ধরবেন রোনালদিনহো।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ