Home > খেলাধুলা > জয়ের স্বপ্ন দেখছে নিউজিল্যান্ড!

জয়ের স্বপ্ন দেখছে নিউজিল্যান্ড!

ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসানের ডাবল সেঞ্চুরি ও মুশফিকুর রহিমের সেঞ্চুরিতে ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে ৫৯৫ রানের দারুণ এক সংগ্রহ পায় বাংলাদেশ। জবাবে নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসে অলআউট হয় ৫৩৯ রানে।

৫৬ রানের লিড নিয়ে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয় বাংলাদেশের। কিন্তু ইমরুল কায়েস ইনজুরিতে পড়ার পর দৃশ্যপট পাল্টে যেতে থাকে। বিনা উইকেটে ৫০ রান থেকে চতুর্থ দিনশেষে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৬৬ রান! এমন পরিস্থিতিতে নিউজিল্যান্ড জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছে।

দিনশেষে সংবাদ সম্মেলনে এসে সেঞ্চুরিয়ান টম ল্যাথাম জানিয়েছেন, শেষ দিনে অনেক কিছু ঘটে। তবে তারা সকালে দ্রুত বাংলাদেশের ৩ উইকেট তুলে নেওয়ার পরিকল্পনা নিয়ে মাঠে নামবে।

ল্যাথাম বলেন, ‘টেস্টের শেষ দিনে অনেক বিচিত্র ঘটনা ঘটে। পাকিস্তানের বিপক্ষে গত সিরিজে যেমন হয়েছে, তেমন কিছুও হতে পারে। তবে সকালে আমাদের টার্গেট থাকবে দ্রুত ওদের ৩ উইকেট নিয়ে নেওয়া।’

তবে বাংলাদেশ যে ম্যাচে এগিয়ে রয়েছে, সেটা ল্যাথামও স্বীকার করেছেন, ‘ওরা ম্যাচে এগিয়ে আছে। কিন্তু আমরা যদি সকালে দ্রুত তিন উইকেট নিতে পারি, তাহলে নিচের ব্যাটসম্যানরা আসবে। তখনও দিনের অনেক ওভার বাকি থাকবে। আর শেষ দিনে যেকোনো কিছুই তখন ঘটতে পারে।’

উল্লেখ্য, ২০১৬ সালের নভেম্বর মাসে ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ড-পাকিস্তানের মধ্যকার টেস্টের শেষ দিনে মাত্র ৯৯ রানে সফরকারী পাকিস্তান তাদের ১০ উইকেট হারিয়েছিল। তাতে শেষ দিনে দারুণ এক জয় পেয়েছিল নিউজিল্যান্ড। তেমন একটি জয়ের স্বপ্ন দেখছে কিউই শিবির।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ