Home > খেলাধুলা > স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী ক্যান্সারকে জয় করে দোর্দন্ড প্রতাপে আবারও ২২ গজে ফিরে ইতিহাস গড়েছিলেন ভারতের মারকুটে ক্রিকেটার যুবরাজ সিং। এখন তিনি ভালোই আছেন। চালিয়ে যাচ্ছেন খেলা। বিয়েও করেছেন মডেল অভিনেত্রী হ্যজেল কিচকে। সেই পথ ধরেই জীবনের লড়াইয়ে জয় ছিনিয়ে ফের বাইশ গজে নামতে চলেছেন ছক্কা মেরে ব্যাট ভাঙা সেই হিটার ব্যাটসম্যান। তিনি ইংল্যান্ডের সাবেক ওপেনার মাইকেল ক্যারবেরি। গত বছর জুলাইয়ে ক্যান্সার ধরা পড়ায় কাউন্টি লিগের মাঝেই সরে দাঁড়ান ক্যারবেরি। এখন চিকিত্সার পাশাপাশি খেলাও চালিয়ে যাচ্ছেন তিনি। দেশের হয়ে শেষ টেস্ট খেলেছেন ২০১৪ সালে। ধকল নিতে না পারায় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও কাউন্টি খেলতেন। ৬ মাস আগে অস্ত্রোপচার করে তার টিউমার বাদ দেন চিকিত্সকরা। হ্যাম্পশায়ারের ডিরেক্টর গাইলস হোয়াইট বলেন, “সফল ভাবে অস্ত্রোপচার হওয়ার পর ক্যারবেরি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। খুব দ্রুতই তিনি মাঠে ফিরতে পারবেন। তাকে সব ধরনের সাহয্য করতে আমরা প্রস্তুত। ৩৬ বছর বয়সী সাবেক ক্রিকেটার দেশের হয়ে ৬ টি টেস্ট এবং ৬ টি ওয়ানডে খেলেছেন। ২ টি হাফসেঞ্চুরি করলেও টেস্টে তার দৃঢ় মানসিকতার প্রশংসা করেছিলেন অনেক বিশেষজ্ঞই। ক্যান্সার জয় করে জাতীয় দলে তার ফেরার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী ক্যান্সারকে জয় করে দোর্দন্ড প্রতাপে আবারও ২২ গজে ফিরে ইতিহাস গড়েছিলেন ভারতের মারকুটে ক্রিকেটার যুবরাজ সিং। এখন তিনি ভালোই আছেন। চালিয়ে যাচ্ছেন খেলা। বিয়েও করেছেন মডেল অভিনেত্রী হ্যজেল কিচকে। সেই পথ ধরেই জীবনের লড়াইয়ে জয় ছিনিয়ে ফের বাইশ গজে নামতে চলেছেন ছক্কা মেরে ব্যাট ভাঙা সেই হিটার ব্যাটসম্যান। তিনি ইংল্যান্ডের সাবেক ওপেনার মাইকেল ক্যারবেরি। গত বছর জুলাইয়ে ক্যান্সার ধরা পড়ায় কাউন্টি লিগের মাঝেই সরে দাঁড়ান ক্যারবেরি। এখন চিকিত্সার পাশাপাশি খেলাও চালিয়ে যাচ্ছেন তিনি। দেশের হয়ে শেষ টেস্ট খেলেছেন ২০১৪ সালে। ধকল নিতে না পারায় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও কাউন্টি খেলতেন। ৬ মাস আগে অস্ত্রোপচার করে তার টিউমার বাদ দেন চিকিত্সকরা। হ্যাম্পশায়ারের ডিরেক্টর গাইলস হোয়াইট বলেন, “সফল ভাবে অস্ত্রোপচার হওয়ার পর ক্যারবেরি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। খুব দ্রুতই তিনি মাঠে ফিরতে পারবেন। তাকে সব ধরনের সাহয্য করতে আমরা প্রস্তুত। ৩৬ বছর বয়সী সাবেক ক্রিকেটার দেশের হয়ে ৬ টি টেস্ট এবং ৬ টি ওয়ানডে খেলেছেন। ২ টি হাফসেঞ্চুরি করলেও টেস্টে তার দৃঢ় মানসিকতার প্রশংসা করেছিলেন অনেক বিশেষজ্ঞই। ক্যান্সার জয় করে জাতীয় দলে তার ফেরার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী ক্যান্সারকে জয় করে দোর্দন্ড প্রতাপে আবারও ২২ গজে ফিরে ইতিহাস গড়েছিলেন ভারতের মারকুটে ক্রিকেটার যুবরাজ সিং। এখন তিনি ভালোই আছেন।

চালিয়ে যাচ্ছেন খেলা। বিয়েও করেছেন মডেল অভিনেত্রী হ্যজেল কিচকে। সেই পথ ধরেই জীবনের লড়াইয়ে জয় ছিনিয়ে ফের বাইশ গজে নামতে চলেছেন ছক্কা মেরে ব্যাট ভাঙা সেই হিটার ব্যাটসম্যান। তিনি ইংল্যান্ডের সাবেক ওপেনার মাইকেল ক্যারবেরি।

গত

বছর জুলাইয়ে ক্যান্সার ধরা পড়ায় কাউন্টি লিগের মাঝেই সরে দাঁড়ান ক্যারবেরি। এখন চিকিত্সার পাশাপাশি খেলাও চালিয়ে যাচ্ছেন তিনি।

দেশের হয়ে শেষ টেস্ট খেলেছেন ২০১৪ সালে। ধকল নিতে না পারায় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও কাউন্টি খেলতেন। 

৬ মাস আগে অস্ত্রোপচার করে তার টিউমার বাদ দেন চিকিত্সকরা। হ্যাম্পশায়ারের ডিরেক্টর গাইলস হোয়াইট বলেন, “সফল ভাবে অস্ত্রোপচার হওয়ার পর ক্যারবেরি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। খুব দ্রুতই তিনি মাঠে ফিরতে পারবেন। তাকে সব ধরনের সাহয্য করতে আমরা প্রস্তুত।

৩৬ বছর বয়সী সাবেক ক্রিকেটার দেশের হয়ে ৬ টি টেস্ট এবং ৬ টি ওয়ানডে খেলেছেন। ২ টি হাফসেঞ্চুরি করলেও টেস্টে তার দৃঢ় মানসিকতার প্রশংসা করেছিলেন অনেক বিশেষজ্ঞই। ক্যান্সার জয় করে জাতীয় দলে তার ফেরার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ