Home > খেলাধুলা > মনোবল বাড়ানোর কথা বললেন মাশরাফি

মনোবল বাড়ানোর কথা বললেন মাশরাফি

রীড়া ডেস্ক :
ওয়ানডেতে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও আজ লজ্জা এড়ানোর সুযোগ ছিল বাংলাদেশের। কিন্তু শেষপর্যন্ত ২৭ রানের হারে টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ পেল বাংলাদেশ।

বাংলাদেশের আমন্ত্রণে শুরুতে ব্যাট করতে নেমে ১৯৪ রানের বড় সংগ্রহ গড়ে নিউজিল্যান্ড। শুরুতে তামিম-সাকিবরা ক্যাচ মিসের মহড়ায় না নামলে হয়তো আরও একটু আগেই বেঁধে রাখা যেত নিউজিল্যান্ডকে। তবে স্বাগতিকদের ওই রান পাহাড় তাড়া করতে যেয়ে শুরুটা ভালোই হয়েছিল বাংলাদেশের। গত ম্যাচের মতো এবারও রান পেয়েছেন সৌম্য সরকার। তবে ওভারের সঙ্গে পাল্লা দিয়ে রান করতে না পারায় শেষপর্যন্ত ১৬৭ রানে থামতে হয় লাল-সবুজের প্রতিনিধিদের।

তৃতীয় টি-টোয়েন্টিতে এমন হারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বলেন, ‘টার্গেট কঠিন ছিল। তাদের (নিউজিল্যান্ড) ব্যাটিংয়ের ধরন সত্যিই ভালো ছিল। আমরা তাদের উপর কিছুটা চাপ প্রয়োগ করতে পেরেছিলাম। কিন্তু শেষের দিকে তারা সেই চাপ উতরে গেছে। টেস্টের লড়াইও কঠিন হতে হবে। আমাদের মানসিকতা আরও শক্তিশালী করতে হবে।’

ওয়ানডে ও টি-টোয়েন্টির পর এবার বাংলাদেশের সামনে টেস্টের পরীক্ষা। আগামী ১২ জানুয়ারি স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ