Home > খেলাধুলা > পুরো সিরিজ থেকেই মুশফিকের ছিটকে যাওয়ার শঙ্কা

পুরো সিরিজ থেকেই মুশফিকের ছিটকে যাওয়ার শঙ্কা

্পোর্টস ডেস্ক: মুশফিককে নিয়ে বুধবার সিদ্ধান্ত নেবে বিসিবি, তবে পুরো সিরিজ থেকেই তার ছিটকে যাওয়ার শঙ্কা তৈরি হচ্ছে। বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম ওয়ান ডে সিরিজের বাকি ম্যাচগুলো খেলতে পারবেন কিনা তা নিশ্চিত হতে পারে আজ।

তবে ওয়ানডে অধিনায়ক মাশরাফি জানিয়েছেন অন্তত দুদিন পর্যবেক্ষণে থাকতে হবে মুশফিকুর রহীমকে। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলার সময় পায়ে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন মুশফিক।

বাংলাদেশের ইনিংসের ৩৮তম ওভার। বল করছিলেন স্পিনার

মিচেল সান্টনার। ওভারের দ্বিতীয় বলটি মিড অনের দিকে ঠেলে ঝুঁকিপূর্ণ রান নিতে দৌড় দেন।

কিন্তু ক্রিজে পৌঁছার আগেই উইকেট বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন তিনি। এতে আউট হওয়া থেকে বাঁচলেও ব্যথা পান প্রচণ্ড। ফিজিও সহায়তায় খানিকক্ষণ পর উঠে দাঁড়িয়ে খেলার চেষ্টা করেন। ওই ওভারে আর ব্যাটিং পাননি। পরের ওভারের প্রথম বলে রান নেননি।

দ্বিতীয় বলে এক রান নিতে গেলে দেখা গেল তিনি দৌড়াতে পারছেন না ঠিকমতো। এতে এক বল পরেই তিনি ফিরে যান সাজঘরে। ব্যক্তিগত ৪২ রান করেছিলেন তিনি। দলের রান তখন ২১৯/৭। পরে আর ব্যাটিংয়ে ফিরতে পারেননি মুশফিক।

বিসিবি সূত্রে যা জানা যায় তাতে ভয়ই আছে মুশফিককে নিয়ে। পুরো ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন তিনি। অবশ্য মুশফিক আহত হওয়ার মাসুল প্রথম ম্যাচেই দিয়েছে বাংলাদেশ।

দারুণ ছন্দে ব্যাট করতে থাকা মুশফিক আহত হওয়ার পরে আর মাঠে নামতে পারেননি। বিকল্প ম্যানেরও কোনো ব্যবস্থা ছিলো না। সে ম্যাচে হেরে যায় বাংলাদেশ। মুশফিক মাঠে থাকতে পারলে ফলাফল পক্ষে আসতে পারত বাংলাদেশের।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ