Home > খেলাধুলা > এবারের আইপিএলে গেইলকে হারিয়ে মুস্তাফিজের আকাশছোঁয়া মূল্য?

এবারের আইপিএলে গেইলকে হারিয়ে মুস্তাফিজের আকাশছোঁয়া মূল্য?

স্পোর্টস ডেস্ক: বিশ্বের বড় বড় তারকারা খেলতে আসেন আইপিএলে। ক্রিস গেইলও আসছেন আইপিএল খেলতে। আর এবারের আইপিএলে গেইলকে হারিয়ে মুস্তাফিজের আকাশছোঁয়া মূল্য?

আইপিএলে বড় নাম মুস্তাফিজ। বিপিএলের ন্যায় টি-টোয়েন্টি ফরমেটের বড় আসর আইপিএল। ২০১৭ আইপিএল খেলতে ডাক পেয়েছেন ৫ টাইগার ক্রিকেটার। আইপিএলের গত আসরে মুস্তাফিজ ও সাকিব আল হাসান খেলেছেন।

দুই জনেই দুর্দান্ত খেলে আগ্রহ বাড়িয়েছেন বেশ। মুস্তাফিজ নিজের অভিষেকে কাটার ঝলকের কারণে সবার আগ্রহের কেন্দ্রতে। জাতীয় দলে অভিষেকের পরেই দুর্দান্ত খেলেন মুস্তাফিজ।

এ কারণে গত আসরে নিলামে তাকে নিয়ে হয় কাড়াকাড়ি। এবারও তাকে নিয়ে

দল মালিকদের কাড়াকাড়ি থাকছেই! এবার নিলামে সবগুলো দলই চাইবে কাটার বসকে দলে ভেরাতে। সেক্ষেত্রে তার দাম উঠতে পারে আকাশছোঁয়া। পারিশ্রমিকের বিচারে মুস্তাফিজ ছাড়িয়ে যেতে পারেন এবারের বিপিএলে সর্বোচ্চ দামের খেলোয়াড় ক্রিস গেইলকে।

গত আসরে পুনেসহ বেশ কয়েকটি দল মুস্তাফিজকে দলে নিতে চায়। কিন্তু দল মালিকদের লড়াই শেষে সানরাইস হায়দারাবাদ পায় মুস্তাফিজকে। সে আসরে চমকে দেন মুস্তাফিজ। তাই মুস্তাফিজকে নিয়ে এবারও বিশেষ আগ্রহ। তাকে দলে বেড়াতে আর কোন দলটি না চায়?

কিন্তু তাকে কোন দলটি পায় সেটা দেখার বিষয়। গত আসরে মুস্তাফিজ সানরাইস হায়াদারাবাদে যোগ দিয়ে দলটিকেই বদলে দেন। শিরোপা জেতে সানরাইস। অবিশ্বাস্য কিছু দাপট ছিলো তার।

ডেথ ওভারে যখন রান বাড়ে পাল্লা দিয়ে তখন যেন জাদুর কাঠি হাতে নিয়ে বল করেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। সে সময়ে মুস্তাফিজের গুণগান গেয়েছে পুরো ক্রিকেট বিশ্ব।

ফের আইপিএল আসর শুরু হতে না হতেই তাকে নিয়ে কৌতূহল। তবে যৌক্তিক বিচারেই এখন গেইলের চেয়ে এগিয়ে মুস্তাফিজ। বাংলাদেশের এই ছেলেটিকে মোটা অঙ্কেই দলে বেড়াতে চাইবে যে কোনো দল।

প্রসঙ্গত, আইপিএলের আগামী আসরের নিলাম হবে ৯ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে। ভারতের ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে জনপ্রিয় এই আসর শুরু হবে চলতি বছরের এপ্রিলের ৮ তারিখে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ