Home > খেলাধুলা > আশরাফুলের পর বিশ্ব একাদশে ডাক পেলেন আরও যে দুই টাইগার

আশরাফুলের পর বিশ্ব একাদশে ডাক পেলেন আরও যে দুই টাইগার

স্পোর্টস ডেস্ক: বিশ্ব একাদশে মোহাম্মদ আশরাফু্লের পর আরও দুই টাইগার ক্রিকেটার ডাক পেয়েছেন। নিষেধাজ্ঞা থেকে মুক্ত হয়ে ক্যারিয়ারে দ্বিতীয়বারের মত বিশ্ব একাদশে ডাক পেয়েছেন তিনি।

তবে এবার তার সাথে আরও দুই টাইগার ডাক পেয়েছেন বিশ্ব একাদশে। চলতি মাসের ১৬ ও ১৮ তারিখ কাতারে দুটি টি-টুয়েন্টি ম্যাচে বিশ্বের অন্যান্য দেশের তারকা ক্রিকেটারদের সাথে মাঠে নামবেন আশরাফুল।

বিশ্ব একাদশ

দলকে নেতৃত্ব দিবেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। বিশ্ব একাদশ দলটি খেলবেন কাতার একাদশের বিপক্ষে। ম্যাচ দুটিতে অংশ নিতে বৃহস্পতিবার ঢাকা ছাড়বেন মোহাম্মাদ আশরাফুল। আশরাফুল ছাড়াও আরও দুই বাংলাদেশি বিশ্ব একাদশের দলে থাকছেন।

বাঁহাতি স্পিনার ইলিয়াস সানি ও পেসার মোহাম্মাদ শরিফকে ডাক দেয়া হয়েছে এই আসরে খেলার জন্য। সদ্য সমাপ্ত বিপিএল শরিফ কুমিল্লা ও সানি রংপুর দলে ছিলেন।

এক নজরে বিশ্ব একাদশ:
শহীদ আফ্রিদি, সালমান বাট, আব্দুর রাজ্জাক, শোয়েব মকসুদ, কামরান আকমল, উমর আকমল, মোহাম্মদ সামি, সাঈদ আজমল, ফাওয়াদ আলম, ইউসুফ পাঠান, মোহাম্মদ কাইফ, মোহাম্মদ আশরাফুল, মোহাম্মদ শরীফ, ইলিয়াস সানি, জেরোম টেলর, কেসরিক উইলিয়ামস, লক্ষীপতি বালাজি, ফারভেজ মারুফ, চামিন্দা ভাস, হার্শেল গিবস, ইমরান তাহির, নওরোজ মঙ্গল, লিয়াম প্লাঙ্কেট।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ