Home > খেলাধুলা > প্রীতি ম্যাচে বার্সার জয়

প্রীতি ম্যাচে বার্সার জয়

এমএসএন আক্রমণত্রয়ীর পর গোল উৎসবে যোগ দেয় বার্সেলোনার বদলি খেলোয়াড়রা। ইউরোপের প্রতিষ্ঠিত শক্তির বিপক্ষে একেবারে খারাপ করেনি আল আহলিও, দু-ধাপে ব্যবধান কমিয়ে লড়ে গেল অখ্যাত দলটি। তাতে প্রীতি ম্যাচে মিলল লড়াইয়ের স্বাদ। শেষ পর্যন্ত অবশ্য প্রত্যাশিত জয় নিয়েই মাঠ ছেড়েছে লুইস এনরিকের শিষ্যরা।
মঙ্গলবার রাতে কাতারে থানি বিন জসিম স্টেডিয়ামে ম্যাচটি ৫-৩ গোলে জিতেছে বার্সেলোনা।

ম্যাচের শুরুতেই নয় মিনিটের মধ্যে তিনবার বল জালে পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বার্সেলোনা।

অষ্টম মিনিটে মেসির ক্রস ডি বক্সে পেয়ে প্রথম গোলটি করেন সুয়ারেস। দুই মিনিট পর বাঁ-দিক থেকে কোনাকুনি শটে নিজেই ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টিনার অধিনায়ক। আর সপ্তদশ মিনিটে স্বদেশি মিডফিল্ডার রাফিনিয়ার বাড়ানো বল ডি বক্সে পেয়ে ডান পায়ের শটে দলের তৃতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

৩২তম মিনিটে নেইমার ও সুয়ারেসকে তুলে নেন কোচ; বদলি নামান আর্দা তুরান ও পাকো আলকাসেরকে। পরের মিনিটেই মেসির পরিবর্তে দেনিস সুয়ারেসকে নামান এনরিকে।

দ্বিতীয়ার্ধের শুরুতে বার্সেলোনার অনিয়মিত গোলরক্ষক জর্দি মাসিপ সৌদি আরবের মিডফিল্ডার আলি আওয়াজিকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে ব্যবধান কমান ফরোয়ার্ড ওমর আব্দুলরহমান।

অবশ্য তিন মিনিটের ব্যবধানে আলকাসের ও রাফিনিয়ার গোলে স্কোরলাইন হয়ে যায় ৫-১। খানিক পর ৬০ ও ৬৫তম মিনিটে সৌদি ফরোয়ার্ড মোহান্নাদ আসিরি দুবার বল জালে পাঠিয়ে হারের ব্যবধান কমান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ