Home > খেলাধুলা > অ্যানফিল্ডে লিভারপুলের হোঁচট

অ্যানফিল্ডে লিভারপুলের হোঁচট

প্রিমিয়ার লিগে আবারও হোঁচট খেয়েছে লিভারপুল। এবার অবনমন অঞ্চলে থেকে খেলতে নামা ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের সঙ্গে ঘরের মাঠে ২-২ গোলে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের দল।
রোববার অ্যানফিল্ডে লিভারপুল শুরুতে অ্যাডাম লালানার গোলে এগিয়ে যায়। দিমিত্রি পায়েতের নৈপুণ্যে সমতায় ফেরার পর কিছুক্ষণ পর অ্যান্টোনিওর গোলে প্রথমার্ধেই এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের সমতায় ফেরান দিভোক ওরিগি।

লিগে টানা দুই ম্যাচ জয়শূন্য থাকলো লিভারপুল। গত সপ্তাহে বোর্নমাউথের মাঠ থেকে ৪-৩ গোলে হেরে ফিরেছিল তারা।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দেন লালানা। বাঁ-দিক থেকে সাদিও মানের ক্রস প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে বাঁ-পায়ের শটে গোলটি করেন এই ইংলিশ মিডফিল্ডার।

স্বাগতিকদের শুরুতে এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১২ মিনিটের ব্যবধানে দুই গোল করে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম।

২৭তম মিনিটে দারুণ ফ্রি কিকে পায়েত বল জালে পাঠানোর পর দলকে এগিয়ে দেন অ্যান্টোনিও। ডান দিক থেকে সতীর্থের ক্রস জর্ডান হেন্ডাসনের মাথায় লেগে আরও উঁচু হয়ে ডি বক্সে ফাঁকায় পেয়েছিলেন এই ইংলিশ মিডফিল্ডার।

পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নামা লিভারপুল ৪৮তম মিনিটে সমতাসূচক গোল পায়। এক জনকে কাটিয়ে সেনেগালের মিডফিল্ডার মানের ছয় গজ বক্সে বাড়ানো ক্রসে টোকায় দিয়ে বল জালে পাঠান বেলজিয়ামের ফরোয়ার্ড ওরিগি।
এই ড্রয়ের তৃতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট হলো ৩১। আর এখানে পাওয়া মূল্যবান ১ পয়েন্টে অবনমন অঞ্চল থেকে বেরিয়ে এসেছে ওয়েস্ট হ্যাম, তাদের পয়েন্ট ১৩।

দিনের প্রথম ম্যাচে দিয়েগো কস্তার একমাত্র গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে হারিয়ে শীর্ষে ফিরেছে চেলসি। ১৫ ম্যাচে স্ট্যামফোর্ড ব্রিজের দলের পয়েন্ট ৩৭। ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় আর্সেনাল।

আরেক ম্যাচে হেনরিখ মিখিতারিয়ানের একমাত্র গোলে টটেনহ্যাম হটস্পারকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে জোসে মরিনিয়োর দল। পঞ্চম স্থানে থাকা টটেনহ্যামের পয়েন্ট ২৭।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ