Home > খেলাধুলা > রাজশাহীকে ১৭ রানে হারাল বরিশাল

রাজশাহীকে ১৭ রানে হারাল বরিশাল

ক্রীড়া ডেস্ক :
বিপিএলে আজ দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় রাজশাহী কিংস ও বরিশাল বুলস।

মিরপুর শেরে-ই বাংলায় টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করে বরিশাল বুলস। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৪৪ রানে থেমে যায় রাজশাহীর ইনিংস। ফলে এ ম্যাচে ১৭ রানে জয়ের হাসি মুশফিকের বরিশাল।

আগে ব্যাট করতে নেমে বরিশাল বুলসের ডেভিড মালান ৩৩ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৫৬ রান করেন। ৪৩ বলে ৪৩ রান করেন ফজলে মাহমুদ। অপরাজিত ২৯ রান করেন থিসারা পেরেরা।

বল হাতে রাজশাহী কিংসের মোহাম্মদ সামি, ফরহাদ রেজা ও মেহেদী হাসান মিরাজ ১টি করে উইকেট নেন।

জয়ের জন্য ১৬২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা প্রত্যাশা অনুযায়ী না হলেও সামিত প্যাটেলের ব্যাটে জয়ের স্বপ্ন দেখছিল রাজশাহী। শুরুতেই ব্যক্তিগত ১৬ রানে সাজঘরে ফেরেন রাজশাহীর ওপেনার মুমিনুল হক। আরেক ওপেনার নুরুল হাসান করেন ১২ রান। রাজশাহীর হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান মাত্র ৮ রান করেন রায়াদ এমিরিতের বলে ডেভিড মিলানের হাতে ধরা পড়েন।

তবে ৫১ বলে ৬২ রানের চমৎকার ইনিংসে রাজশাহীকে ভালোই টানেন সামিত প্যাটেল। ৭ চার ও ১ ছক্কায় ব্যক্তিগত সর্বোচ্চ এ ইনিংসটি সাজান তিনি। তবে প্যাটেলের আউটের পর আর জয়ের বন্দরে পৌছতে পারেনি রাজশাহী। শেষদিকে জেমস ফ্রাঙ্কলিন ১৮ রান করেন। আর ১১ রানে অপরাজিত ছিলেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি।

বল হাতে বরিশালের হয়ে রায়াদ এমিরেত সর্বোচ্চ ৩টি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট নেন কামরুল ইসলাম রাব্বি, মনির হোসেন, এনামুল হক ও থিসারা পেরেরা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ