Home > খেলাধুলা > সানী-তাসকিনের সঙ্গী হাথুরুসিংহে

সানী-তাসকিনের সঙ্গী হাথুরুসিংহে


আগামী ৬ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবেন জাতীয় দলের দুই ক্রিকেটার আরাফাত সানী ও তাসকিন আহমেদ।

অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বোলিং অ্যাকশনের বৈধতা পেতে পরীক্ষা দিবেন এ দুই ক্রিকেটার। শিষ্যদের সঙ্গে অস্ট্রেলিয়ায় যাবেন জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

বায়ো-মেকানিক্যাল পরীক্ষার সময় দুই ক্রিকেটারের পাশে থাকতেই অস্ট্রেলিয়া যাচ্ছেন তিনি। আগামী ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় পরীক্ষা দিবেন তাসকিন আহমেদ ও আরাফাত সানী। বিষয়টি নিশ্চিত করে তাসকিন বলেছেন, ‘আমি যতটুকু শুনেছি, বায়ো-মেকানিক্যাল পরীক্ষা দিতে যাওয়ার সময় আমাদের সঙ্গে হাথুরুসিংহে যাবেন।’

যতুটুক জানা গেছে তাসকিন ও সানীর সঙ্গে একসঙ্গে অস্ট্রেলিয়া গেলেও ফিরবেন না কোচ। ঈদের ছুটিতে পরিবারের সঙ্গে সময় কাটাতে অস্ট্রেলিয়া থেকে যাবেন তিনি। একাকী ফেরত আসবেন তাসকিন ও সানী। ঈদের পর জাতীয় দলের ক্যাম্প শুরুর আগেই দেশে ফিরবেন হাথুরুসিংহে।

চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে ৯ মার্চ নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে পেসার তাসকিন ও স্পিনার আরাফাত সানীর বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠে। ভারতে আইসিসির অনুমোদিত ল্যাবে পরীক্ষা দেওয়ার পর নিষিদ্ধ হন বাংলাদেশের এই দুই বোলার।

এরপর থেকেই নিজেদের বোলিং অ্যাকশন সংশোধনে কাজ করে যাচ্ছেন তাসকিন ও সানী। এরই মধ্যে বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির নেওয়া পরীক্ষায় পাস করে গেছেন দুজন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ