Home > খেলাধুলা > ড্রেসিংরুমে মিলবে না কোনো খাবার!

ড্রেসিংরুমে মিলবে না কোনো খাবার!

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ স্রেফ নিয়মকানুনের বেড়াজালে আটকা। এটা করা যাবে, ওটা করা যাবে না এসব শুনতে শুনতেই যেন দিনরাত একাকার হয়ে যাচ্ছে। জৈব সুরক্ষা বলয় নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্তের শেষ নেই।

মঙ্গলবার (৩ আগস্ট) সিরিজের প্রথম ম্যাচের দিন জানা গেল, ম্যাচ চলাকালীন ক্রিকেটাররা ড্রেসিংরুমে পাবেন না কোনো খাবার। ড্রেসিংরুমে শুধু পানি পাওয়া যাবে।

ক্রিকেটারদের আগেই জানিয়ে দেওয়া হয়েছে, ড্রেসিংরুমে পানি বাদে কিছু পাওয়া যাবে না। যদি কারো খাবারের প্রয়োজন হয় তাহলে হোটেল থেকেই প্যাকেট করে নিয়ে যান। দিবারাত্রির ম্যাচগুলিতে মাঠেই ডিনারেই আয়োজন করা হয়। কিন্তু এবার মাঠ থেকে ফিরে হোটেলেই হবে ডিনার।

মূলত ড্রেসিংরুমে ম্যাচ চলাকালে বাড়তি লোক এড়াতে এমন প্রস্তাব দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) সম্মতি দিয়েছে। স্টেডিয়ামে প্রায় দুই ঘণ্টা আগে আসবেন ক্রিকেটাররা। সন্ধ্যা ছয়টায় ম্যাচ শুরু হবে। এর আগে হোটেল থেকেই ক্রিকেটাররা খেয়ে আসবেন। অফিসিয়াল টাইম অনুযায়ী, রাত ৯টা ১০ পর্যন্ত চলবে ম্যাচ।

এতোটা সময় নিশ্চয়ই অভুক্ত থাকবেন না ক্রিকেটাররা। তবে তাদের জন্য স্বাগতিক বোর্ড কোনো আয়োজন করতে পারছে না নিয়মকানুনের বেড়াজালে। মিরপুরে দুই দলের প্রথম ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। পরের চারটি ম্যাচ ৪, ৬, ৭ ও ৯ আগস্ট।

প্রথমবার বাংলাদেশ ও অস্ট্রেলিয়া দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি ম্যাচ খেলছে। এর আগে চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল। প্রতিটি বিশ্বকাপের আসরে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ