Home > খেলাধুলা > বিপিএলের জমকালো উদ্বোধন আজ

বিপিএলের জমকালো উদ্বোধন আজ

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) জমকালো উদ্বোধন হবে আজ শুক্রবার। রাত ৮টায় উদ্বোধনী ভাষণ দেবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌয়ের নাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান। আর শেষ হবে ভারতের সুপারস্টার ঋত্বিক রোশনের নাচ ও আতশবাজিতে। মাঝে অবশ্য শীতের লু হাওয়াকে উত্তপ্ত করে তুলবেন ভারতের আরেক সুপারস্টার লঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দিস। বাংলাদেশের সঙ্গীত তারকা মমতাজ বেগমের সঙ্গে সুরের জাদু ছড়াবেন আরেক ভারতীয় সঙ্গীত তারকা কৃষ্ণকুমার করুনাথ (কেকে)। এ ছাড়া বাংলাদেশের ব্যান্ড দল এলআরবি ও মাইলসও থাকছে অনুষ্ঠানে।
টি-২০-র মশলাযুক্ত ক্রিকেট দর্শকদের আলোড়িত করে প্রবলভাবে। রবিবাসরীয় মিরপুরে রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংস এবং ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ দিয়ে ৬ ফ্র্যাঞ্চাইজির বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লীগ) শুরু হবে।
প্রথম ম্যাচ দুপুর ২টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে শুরু হবে। তার আগে আজ শুক্রবার মিরপুরেই উদ্বোধনী অনুষ্ঠান। তাতে থাকছে বলিউড-মশলা। ‘কাহো ন্য পেয়ার হ্যায়’ খ্যাত ঋত্বিক রৌশন বলবেন, ‘হ্যালো ঢাকা’। তার সঙ্গে থাকছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুরের ঝড় তুলবেন কেকে।
বৃহস্পতিবার বিকালে বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে ঘোষণা করা হয় ডিবিএল গ্রুপের নাম। বিজিএমইএ ভবনে বিকালে এক সংবাদ সম্মেলনে উদ্বোধন অনুষ্ঠান নিয়ে বিস্তারিত তুলে ধরেন গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল।
বিপিএলের তৃতীয় আসরের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ২২ নভেম্বর। কিন্তু বৃহস্পতিবার দেখা যায় এই অনুষ্ঠানের জন্য মিরপুর শেরে বাংলা মাঠজুড়ে করা হয়েছে মঞ্চ। এ ছাড়া মাঠের মধ্যে বসার জন্যও করা হচ্ছে চেয়ারের ব্যবস্থা। মূলত অনুষ্ঠান শেষে এই সব সরিয়ে নিয়ে মাঠ খেলার জন্য প্রস্তুত করতে একদিন সময় নেয়া হয়েছে। তবে আন্তর্জাতিক এই ক্রিকেট ভেন্যুতে এই ভাবে বাঁশপুঁতে ও লোহার চেয়ার দিয়ে অনুষ্ঠানের আয়োজন কতোটা যুক্তিসঙ্গত তা নিয়েও রয়েছে ক্রিকেটবোদ্ধাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ