Home > খেলাধুলা > ‘১০০% নিশ্চিত আমার ব্যাটে বল লাগেনি’

‘১০০% নিশ্চিত আমার ব্যাটে বল লাগেনি’

শুরুতেই মোহাম্মদ নাঈম-সাকিব আল হাসানকে হারিয়ে বিপদে বাংলাদেশ। যখন ক্রিজে থাকা তামিম ইকবাল মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে বিপদ কাটানোর চেষ্টায় তখন আরও বড় ধাক্কা। শুরুতেই বাংলাদেশের ব্যাটিং তছনছ করা দুশমন্ত চামিরা আবারও আক্রমণে; আউট তামিম!

কিন্তু তামিম এই আউট মানতে নারাজ। অনফিল্ড আম্পায়ার আউট দিলেও তামিম সঙ্গে সঙ্গে রিভিউ নেন। বেশ কিছুক্ষণ রিভিউ পর্যালোচনার পর অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তেই অবিচল থাকেন টিভি আম্পায়ারও।

আসলে কী হয়েছিল? ইনিংসের নবম ওভারের তৃতীয় বল। দুশমন্ত চামিরার ইয়র্কার লেন্থের স্লোয়ার বল তামিমের ব্যাট ক্রস করে যায় উইকেটরক্ষক নিরোশান ডেকভেলার হাতে। বল খেলতে তামিমের ব্যাট মাটিতে লেগে আয়াওয়াজ হয়। ব্যাট-বলের দূরত্ব ছিল না বললেই চলে; আবার এদিকে মাটিতে ব্যাট লাগার আওয়াজ। আম্পায়ার আঙুল তুলে আউটের সঙ্কেত দেন। পরে রিভিউর পরও একই সিদ্ধান্তে বহাল থাকেন।

এই আউট নিয়ে তামিম জানান তিনি শতভাগ নিশ্চিত ব্যাটে বল লাগেনি। ম্যাচ শেষে এমন প্রতিক্রিয়া জানান লাল সবুজের কাপ্তান।

তিনি বলেন, ‘আমি ১০০% নিশ্চিত ছিলাম আমার ব্যাটে বল লাগেনি। দুর্ভাগ্যজনক যে আমার ব্যাটের পাশ দিয়ে বল যাওয়ার সময় ব্যাট মাটিতে লাগে। এটাও আম্পায়ারের জন্য প্রায় অসম্ভব ছিল ওভারটার্ন করা। অনফিল্ড আম্পায়ার যদি আউট না দিত তাহলে ভিন্ন ঘটনা হতে পারতো। কিন্তু আমি ১০০% নিশ্চিত যে আমার ব্যাটে বল লাগেনি। খুবই হতাশার।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ