Home > খেলাধুলা > ব্যর্থতা ভুলতে চায় রংপুর রাইডার্স

ব্যর্থতা ভুলতে চায় রংপুর রাইডার্স

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)দ্বিতীয় আসরে প্রথমবারের মতো অংশ নিয়ে ১২ ম্যাচে পাঁচ জয় তুলে নেয় রংপুর রাইডার্স। পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থেকে লিগ শেষ করে তারা। পুরনো বছরের ব্যর্থতা ভুলে বিপিএলের তৃতীয় আসরে মাঠ মাতিয়ে শিরোপা জিততে চায় রংপুর রাইডার্স।
বৃহস্পতিবার রাতে নিজেদের জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠানে রংপুর রাইডার্সের চেয়ারম্যান রফিকুল ইসলাম এ কথা জানান।
খেলোয়াড় বাছাই প্রক্রিয়ায় রংপুর রাইডার্স জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভেড়ায়। এ ছাড়া জাতীয় দলের দুই তরুণ তুর্কী সৌম্য সরকার ও আরাফাত সানীও খেলবেন রাইডার্সের হয়েছে। এই তিন তারকার সঙ্গে ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করা সাকলায়েন সজীব, অলোক কাপালি, আল-আমিন হোসেনকেও দেখা যাবে উত্তরবঙ্গের এ দলটির জার্সি গায়ে।
বিদেশি ক্রিকেটারদের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি ও লেন্ডল সিমন্স, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, সচিত্রা সেনানায়েকে ও পাকিস্তানের ওয়াহাব রিয়াজকেও পেয়েছে রংপুর রাইডার্স।
কোচ হিসেবে দলটির সঙ্গে আছেন জাতীয় দলের প্রাক্তন কোচ শেন জার্গেনসেন ও জাতীয় দলের প্রাক্তন স্পিনার মোহাম্মদ রফিক।
খেলোয়াড় ও কোচিং স্টাফকে নিয়ে রংপুর রাইডার্স শিরোপা ঘরে তোলার মিশনে মাঠে নামবে বিপিএলের উদ্বোধনী ম্যাচেই। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ তামিম ইকবালের চিটাগং ভাইকিংস।
বৃহস্পতিবার জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠানে রংপুর রাইডার্সের অফিসিয়াল থিম সংও শোনানো হয়। এতে কণ্ঠ দিয়েছেন কণা ও পলাশ ।
র্যাম্পের মাধ্যমে সৌম্য সরকার, আরাফাত সানী, জহুরুল ইসলাম অমি, আল-আমিন, রাসেল আল মামুন, মারুফ খানকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
দলটির কোচ শেন জার্গেনসেন বলেন, ‘ফাইনালে ওঠা আমাদের লক্ষ্য। আমরা জিততেই এখানে এসেছি। আমার মতে, এই দলটা বেশ ভারসাম্যপূর্ণ। কাগজে-কলমে আমাদের যে সম্ভাবনা, তার বাস্তবায়ন ঘটাতে হবে। এজন্য সব পরিকল্পনা ঠিকঠাক প্রয়োগ করতে হবে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ