Home > খেলাধুলা > বার্সেলোনাকে জিততে দেয়নি সেভিয়া

বার্সেলোনাকে জিততে দেয়নি সেভিয়া

রোববার রাতে ঘরের মাঠে সেভিয়ার মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। তবে জয় পায়নি তারা। উয়েফা ইউরোপা লিগের চ্যাম্পিয়ন সেভিয়া ১-১ গোলে রুখে দিয়েছে কাতালানদের।

ম্যাচে যে দুটি গোল হয়েছে দুটোই এসেছে ১০ মিনিটের মধ্যে। সেভিয়ার হয়ে গোল করেন লুক ডি ইয়াং এবং বার্সার হয়ে গোল করে ম্যাচে সমতা ফেরান ফিলিপে কুতিনহো।

নতুন কোচ রোনাল্ড কোম্যানের তত্ত্বাবধানে শুরুটা দারুণ হয়েছিল বার্সেলোনার। প্রথম ম্যাচে তারা ৪-০ গোলে হারায় ভিয়ারিয়ালকে। পরের ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ১০ জন নিয়ে খেলেও জয় পায় ৩-০ ব্যবধানে। তবে সেভিয়ার বিপক্ষে তারা ভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হয়। গেল মৌসুমে চতুর্থ হওয়া সেভিয়া দারুণ লড়াই করে মেসি-কুতিনহোদের বিপক্ষে।

ন্যু ক্যাম্পে ম্যাচের ৮ মিনিটের মাথায় লুক ডি ইয়াং গোল করে এগিয়ে নেন সেভিয়াকে। তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেননি কুতিনহো। ১০ মিনিটের মাথায় গোল করে সমতা ফেরান তিনি। এই সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা। বিরতির পরও ভাঙে না সমতা। তাতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল।

৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে বার্সেলোনা অবস্থান করছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। সমান পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে সেভিয়া।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ