Home > খেলাধুলা > করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

করোনা টেস্ট করালেন মুশফিক-সৌম্য-মাহমুদউল্লাহরা (ভিডিওসহ)

সবকিছুই দারুণ গতিতে এগুচ্ছিল। ক্রিকেটাররা নিজেদের ফিরে পেতে নিয়মিত ব্যক্তিগত অনুশীলন করছিলেন। ফিটনেসের পাশাপাশি নিজেদের স্কিলগুলোও ঝালিয়ে নিচ্ছিলেন।

কিন্তু সাপোর্ট স্টাফে অনাকাঙ্খিত করোনা হানা দেওয়াতে বন্ধ হয়ে যায় অনুশীলন। পরবর্তীতে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে করোনা টেস্টের পরিকল্পনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই ধারাবাহিকতায় আজ (৭ সেপ্টেম্বর) ক্রিকেটারদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

করোনা টেস্টের নমুনা দেওয়ার জন্য ক্রিকেটারদের বাইরে যেতে হয়নি। বরং বিসিবির উদ্যোগে ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। প্রথমবারের মতো করোনা টেস্টের মুখোমুখি হলেন ক্রিকেটাররা।

আর প্রথমবার এমন অভিজ্ঞতা অর্জন করা ক্রিকেটারদের অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি শেয়ার করেছেন। মুশফিকুর রহিম নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনা টেস্টের নমুনা সংগ্রহের ছবি দিয়ে সবার কাছে দোয়া কামনা করেছেন।

একইভাবে সৌম্য সরকার এবং মাহমুদউল্লাহ রিয়াদও নিজেদের ব্যক্তিগত ফেসবুক পেইজে নিজেদের অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। এরমধ্যে সৌম্য ছবি দিয়ে নেগেটিভ ফলের আশা করেছেন। আর রিয়াদ নমুনা সংগ্রহের ভিডিও পোস্ট করেছেন।

এদিকে ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে ব্যক্তিগত অনুশীলন বন্ধের সূচি আরও দুই দিন বাড়ানো হয়েছে। নতুন সূচি অনুযায়ী করোনা নেগেটিভ আসা ক্রিকেটাররা আগামী বুধবার থেকে পুনরায় ব্যক্তিগত অনুশীলনে ফিরবেন।

এর আগে মিরপুরে ক্রিকেটারদের অনুশীলনে সাহায্য করা তিনজন সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ ধরা পড়ে। যার কারণে গত সপ্তাহের বৃহস্পতিবার থেকে তিনদিন অনুশীলন বন্ধের ঘোষণা দেওয়া হয়েছিল।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ