Home > খেলাধুলা > করোনা ঝুঁকিতে নেইমার

করোনা ঝুঁকিতে নেইমার

নতুন মৌসুম শুরু হওয়ার আগে করোনা ঝুঁকিতে প্যারিস সেইন্ট জার্মেই শিবির। বিশেষ করে দলের গুরুত্বপূর্ণ তারকা খেলোয়াড়দের নিয়ে রয়েছে বেশি সংশয়। ইতিমধ্যে আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়ার করোনা পজিটিভ হওয়ার খবর বেরিয়ে গেছে। এবার করোনা ঝুঁকিতে রয়েছেন নেইমার, কেইলর নাভাসের মতো তারকারাও।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে ফুটবলারদের বিশ্রাম দেয় পিএসজি কর্তৃপক্ষ। আর সে ছুটিকে কাজে লাগাতে স্প্যানিশ দ্বীপ ইবিজায় ঘুরতে গিয়েছিলেন ডি মারিয়া, নেইমার থেকে শুরু করে হেরেরা, নাভাস এবং পারদেসও।

সেখান থেকে ফেরার পর করোনা টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে ডি মারিয়া এবং লেয়ান্দ্রো পারদেসের। যদিও তাদের শরীরে কোনো উপসর্গই ছিল না। ইতিমধ্যে এই দুই আক্রান্ত ফুটবলারকে আইসোলেশনে রাখা হয়েছে।

ইবিজা থেকে অবকাশযাপন শেষে ফেরার পর এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডারের করোনা পজিটিভ ধরা পড়ায় নেইমার, নাভাস এবং হেরেইরাকে নিয়ে সংশয় দেখা দিয়েছে। কারণ, একইসঙ্গে অবকাশযাপন করেছিলেন এই তিন তারকাও। ফলেই এই তিন তারকারও আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

এদিকে আগামী ১০ সেপ্টেম্বর লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নামবে পিএসজি। যেখানে ডি মারিয়া এবং পারদেসের না খেলা সুনিশ্চিত। এখন নেইমার, নাভাস ও হেরেরার করোনা পজিটিভ আসলে বেশ বিপাকেই পড়বে পিএসজি কর্তৃপক্ষ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ