Home > খেলাধুলা > পাকিস্তানি ভক্তের বিব্রতকর প্রশ্নের উত্তরে যা বললেন নিশাম

পাকিস্তানি ভক্তের বিব্রতকর প্রশ্নের উত্তরে যা বললেন নিশাম

পাকিস্তানের ক্রিকেট ভক্তরা হরহামেশা আন্তর্জাতিক খেলোয়াড়দের ব্রিবতকর প্রশ্ন করে থাকেন। বিশেষ করে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চালুর পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটাররা প্রায়ই ব্রিবতকর পরিস্থির মুখোমুখি হন।

এবার তেমনই এক প্রশ্নের মুখোমুখি হলেন নিউজিল্যান্ডের পেস অলরাউন্ডার জিমি নিশাম। টুইটারে কিউই ক্রিকেটারের কাছে জানতে চান, কেন পিএসএল খেলতে চান না তারা?

আলী হায়দার টুইট করেন, ‘আইপিএল আপনাদের অনেক টাকা ও সম্মান দেয়। এ কারণে পিএসএল খেলতে আগ্রহী নন। খুবই দুঃখজনক।’ বিব্রতকর এমন পোস্টের রিপ্লাই দিয়েছেন নিশাম। রি-টুইটে তিনি লিখেন, ‘আপনার দেওয়া কারণগুলো বাদেও কিন্তু কারণ আছে। পিএসএল আমাদের গ্রীষ্মের মাঝামাঝি সময় অনুষ্ঠিত হয়।’

এবারের আইপিএলে কিংস ইলাভেন পাঞ্জাবে খেলবেন নিশাম। ৫০ লাখ রূপিতে তাকে দলে ভেড়ায় পাঞ্জাব। এর আগে দিল্লি ও কলকাতায় খেলেছেন।

বছরের মার্চ-এপ্রিলে আইপিএল অনুষ্ঠিত হয়। পিএসএল হয় সেপ্টেম্বর-অক্টোবরে। আইপিএলে অর্থের ঝনঝনানি থাকলেও আন্তর্জাতিক তারকারা জাতীয় দলের সূচি থাকলে ফ্রাঞ্চাইজি ক্রিকেটে অংশগ্রহণ করতে পারেন না। তবে বিসিসিআই প্রায় সব বড় গুলোকে মানিয়ে আইপিএলের সময় আন্তর্জাতিক সূচি ফাঁকা রাখে। সেই সুযোগে প্রায় সব ক্রিকেটাররাই আইপিএল খেলার সুযোগ পান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ