Home > খেলাধুলা > তিন বছর না খেলেও ওয়ানডের অধিনায়ক পোলার্ড!

তিন বছর না খেলেও ওয়ানডের অধিনায়ক পোলার্ড!

ক্রীড়া ডেস্ক: কিরেন পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবশেষ ২০১৬ সালের ৫ অক্টোবর খেলেছিলেন ওয়ানডে ম্যাচ। এরপর আর উইন্ডিজের হয়ে ওয়ানডে খেলা হয়নি তার। তবুও সোমবার তাকেই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। পাশাপাশি টি-টোয়েন্টি দলের অধিনায়কত্বও দেওয়া হয়েছে তাকে। নিয়মিত অধিনায়ক জ্যাসন হোল্ডার কেবল টেস্টের দায়িত্বে থাকবেন।

সোমবার ত্রিনিদাদে ত্রৈমাসিক সভা শেষে পোলার্ডকে ওয়ানডে ও টি-টোয়েন্টির অধিনায়ক হিসেবে ঘোষণা করেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রেসিডেন্ট রিকি স্কেরিট। তিনি বলেন, ‘গতকাল আমি জ্যাসন হোল্ডারকে ডেকেছিলাম। আমাদের মধ্যে কথা হয়েছে। সে এখনো আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তার উপর লাল বলের ক্রিকেটের দায়িত্ব রয়েছে। পাশাপাশি পোলার্ডের টিমে জায়গা পেতে সে প্রতিদ্বন্দ্বিতা করবে। আরো ভালো ক্রিকেটার হওয়ার ক্ষেত্রে এটা তার জন্য একটি সুযোগ। আমাদের সাদা বলের দলটাকে এগিয়ে নিতে পোলার্ড সঠিক সময়ে আমাদের সঠিক পছন্দ। তার আগ্রহ ও দলের প্রতি কমিটমেন্ট আমাকে বিস্মিত করেছে।’

অধিনায়ক হিসেবে পোলার্ডের প্রথম অ্যাসাইনমেন্ট হবে নভেম্বরে আফগানিস্তানের বিপক্ষের সিরিজ। নিরপেক্ষ ভেন্যু ভারতে আফগানদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে উইন্ডিজ। পাশাপাশি একটি টেস্টও খেলবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ