Home > খেলাধুলা > ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ওয়ানডে সিরিজের জন্য এইচপি স্কোয়াড ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার এমার্জিং ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ এমার্জিং ক্রিকেট দল তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ঘরের মাঠে। যা শুরু হবে ১৮ আগস্ট থেকে। এই সিরিজকে সামনে রেখে আজ শুক্রবার সন্ধ্যায় ১৫ সদস্যের এমার্জিং দলের (বাংলাদেশ হাইপারফরম্যান্স) স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৭ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।

নাজমুল হোসেন শান্তকে এইচপি দলের অধিনায়ক করা হয়েছে। রয়েছেন আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান ও মিনহাজুল আবেদিন আফ্রিদিও।

আজকের মধ্যে শ্রীলঙ্কা এমার্জিং ক্রিকেট দল ঢাকায় আসার কথা রয়েছে। ১৭ আগস্ট তারা অনুশীলন করবে। আর ১৮ আগস্ট বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এইচপি টিম।

২১ আগস্ট একই মাঠে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। আর ২৪ আগস্ট হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। এই ম্যাচটি অবশ্য অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষে খুলনাতে দুটি চারদিনের ম্যাচ খেলবে দল দুটি।

বাংলাদেশ এইচপি স্কোয়াড :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাঈম শেখ, ইয়াসির আলী চৌধুরী (সহ-অধিনায়ক), আফিফ হোসেন, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত, শাফিকুল ইসলাম, সুমন খান, শহীদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি ও তানভীর ইসলাম।

স্ট্যান্ডবাই : মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইরফান হোসেন, সাব্বির হোসেন ও মেহেদী হাসান রানা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ