Home > খেলাধুলা > গেইলের ১২ ছক্কায় ১২২ রানের ঝড়

গেইলের ১২ ছক্কায় ১২২ রানের ঝড়

ক্রীড়া ডেস্ক : প্রথম ম্যাচে রান পাননি। পরের ম্যাচে ঝড় তোলার ইঙ্গিত দিয়েও ইনিংস বড় করতে পারেননি। ক্রিস গেইলের ব্যাট বিধ্বংসী হয়ে উঠল তৃতীয় ম্যাচে। মাত্র ৫৪ বলে খেললেন অপরাজিত ১২২ রানের বিস্ফোরক এক ইনিংস।

কানাডায় অনুষ্ঠানরত গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে কাল মন্ট্রিয়েল টাইগার্স ও ভ্যাঙ্কুভার নাইটস ম্যাচে ব্যাটে ঝড় তোলেন ‘ক্যারিবীয় দৈত্য’।

ব্রাম্পটনে ভ্যাঙ্কুভারের হয়ে গেইল ২৭ বলে পূর্ণ করেন ফিফটি। পরের পঞ্চাশ করতে লেগেছে আর মাত্র ২০ বল। দুটি মাইলফলকই স্পর্শ করেন ছক্কায়। শেষ পর্যন্ত অপরাজিত ১২২ রানের ইনিংসটি সাজান ৭ চার ও ১২ ছক্কায়।

গেইলের সেঞ্চুরিতে ভ্যাঙ্কুভার ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ২৭৬ রান। ২৫ বলে ৩ চার ও ৫ ছক্কায় ৫৬ রান করেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ফন ডার ডুসেন। মন্ট্রিয়েল যদিও ব্যাটিংয়ে নামতে পারেনি। খারাপ আবহাওয়ার জন্য ম্যাচটা পরিত্যক্ত হয়ে যায়।

নিজের শেষ বিশ্বকাপটা গেইলের জন্য ভালো কাটেনি। বিশ্বকাপ শেষেই ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলার কথা ছিল তার। তবে সেই সিদ্ধান্ত থেকে পরে সরে আসেন।

৩৯ বছর বয়সি ব্যাটসম্যান দেশের মাটিতে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন। কানাডায় গেইলের এমন বিধ্বংসী সেঞ্চুরির পর ভারতের চিন্তা বাড়তেই পারে!

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ