Home > খেলাধুলা > শ্রীলঙ্কা সফরে দলে যুক্ত হলেন শফিউল

শ্রীলঙ্কা সফরে দলে যুক্ত হলেন শফিউল

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার মাঠে নামবে বাংলাদেশ দল। এর আগে টাইগার স্কোয়াডে যুক্ত হয়েছেন পেসার শফিউল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার তাকে দলে নেওয়ার কথা জানায় বিসিবি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সিরিজে স্কোয়াডে ছিলেন শফিউল। যদিও সেবার কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। ৫৬ ওয়ানডের শেষটি শফিউল খেলেছিলেন ২০১৬ সালে। ২০১৭ সালের অক্টোবরের পর দেশের হয়ে খেলেননি কোনো সংস্করণেই। শ্রীলঙ্কায় শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালে।

এরপর ঢাকা প্রিমিয়ার লিগে খুব একটা ভালো করতে পারেননি। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ বা বিশ্বকাপেও ডাক পাননি দলে। এরপর শুধু আফগানিস্তান এ দলের বিপক্ষে একটি ওয়ানডে খেলেছেন, ৫৯ রান দিয়ে সেই ম্যাচে নিয়েছেন ২ উইকেট। কিন্তু এবার সুযোগ পেয়ে গেলেন শ্রীলঙ্কা সফরে।

শ্রীলঙ্কার বিপক্ষে দল ঘোষণার পর চোটের জন্য ছিটকে যান নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। তাদের জায়গায় দলে আসেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।

আগামীকাল বুধবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন শফিউল ইসলাম। ২৬ জুলাই আর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে তামিম ইকবালের দলকে স্বাগত জানাবে শ্রীলঙ্কা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ