Home > খেলাধুলা > দোয়া-ভালোবাসায় নববধূ ঘরে তুললেন মুস্তাফিজ

দোয়া-ভালোবাসায় নববধূ ঘরে তুললেন মুস্তাফিজ

সাতক্ষীরা সংবাদদাতা : বিয়ে অনেকটা চুপিসারে হলেও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করে বউ ঘরে তুলে নিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। আত্মীয়-স্বজন, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার তিন হাজার অতিথির আগমনে মুখর ছিল বৌভাত অনুষ্ঠান।

সাতক্ষীরার কালীগঞ্জে উপজেলার গ্রামের বাড়িতে শনিবার দুপুরের বৌভাত অনুষ্ঠান আয়োজন করা হলেও অতিথিরা আসতে শুরু করেন সকাল থেকে। তবে বিয়ের আনন্দ অনুষ্ঠানেও বরাবরের মতো মিডিয়ার সামনে চুপ ছিলেন মোস্তাফিজ। সুসজ্জিত আসরে বধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে বসেছিলেন তিনি। তবে কোনো কথা বলেননি। মোস্তাফিজুর রহমানের বাবা আবুল কাশেম গাজী ছেলে ও পুত্রবধূর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

তেঁতুলিয়া গ্রামে বৌভাতের অনুষ্ঠানে আসেন তিন হাজারের বেশি মেহমান। খাবার টেবিলে ছিল খাসির বিরিয়ানি, গরুর মাংস, দধি ও কোমল পানীয়। সনাতন ধর্মাবলম্বী অতিথিদের জন্য অন্য ব্যবস্থা ছিল।

অনুষ্ঠানে যোগ দেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছায় পারিবারিকভাবে মামাত বোন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ