Home > খেলাধুলা > চাপেই ভালো খেলে পাকিস্তান : ওয়াহাব

চাপেই ভালো খেলে পাকিস্তান : ওয়াহাব

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে নিজেদের পাঁচ ম্যাচে মাত্র একটিতে জিতে পয়েন্ট টেবিলের নবম স্থানে পাকিস্তান। সবশেষ অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে হারের পর সেমিফাইনাল নিশ্চিত নিয়ে বেশ চাপের মধ্যে দলটি। তবে নিজেদের পরের ম্যাচে মাঠে নামার আগে দলটির পেসার ওয়াহাব রিয়াজ জানিয়েছেন, চাপের মধ্যেই নাকি ভালো খেলে পাকিস্তান।

বিশ্বকাপে আগামীকাল দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে পাকিস্তান। লর্ডসে বাংলাদেশ সময় সাড়ে তিনটায় প্রোটিয়াদের বিপক্ষে খেলতে নামবে তারা। নিজেদের ৬ ম্যাচে মাত্র একটিতে জিতে পয়েন্ট টেবিলে পাকিস্তানের ঠিক এক ধাপ উপরে রয়েছে দক্ষিণ আফ্রিকা। তবে প্রোটিয়াদের চেয়ে এক ম্যাচ কম খেলায় চাপকে জয় করতে আশাবাদী ওয়াহাব।

‘আমাদের উঠে আসতে হবে। সবার শক্তি কাজে লাগাতে হবে। আমরা প্রত্যেকেই ভালো বন্ধু এবং এটা জানি যে আমরা ১৫ জনই কেবল দলকে টেনে তুলতে পারি। পাকিস্তান চাপের মুখেই ভালো খেলে। আশা করছি আমরা সেমিফাইনাল ও ফাইনালে খেলতে পারবো।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় পেতে নিজেদের দক্ষতা ও সক্ষমতাকে কাজে লাগানোর কথা বলেছেন ওয়াহাব। সেমির স্বপ্ন থাকলেও চাপ নিয়ন্ত্রন করে ধাপে ধাপে এগিয়ে যাওয়ার পক্ষে পাকিস্তানী এ পেসার।

‘নজর এখন দক্ষিণ আফ্রিকাকে হারানো এবং ভবিষ্যত নিয়ে চিন্তা না করা। আমাদেরকে একের পর এক ভালো করতে হবে যা নিয়ে প্রতিদিন কাজ করা দরকার। নিজেদের দক্ষতা বাস্তবায়নই সবকিছু। আমাদের ম্যাচ বাকি রয়েছে এবং সেগুলোতে জিততে পারি। এই ধরনের ম্যাচে যারা চাপ নিয়ন্ত্রন করতে পারবে তারাই ভালো করবে এবং জয় পাবে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ