Home > খেলাধুলা > পয়েন্ট হারানোর পর আক্ষেপ নিউজিল্যান্ড ম্যাচ নিয়ে

পয়েন্ট হারানোর পর আক্ষেপ নিউজিল্যান্ড ম্যাচ নিয়ে

ক্রীড়া প্রতিবেদক: ‘সব ম্যাচগুলো নড়াইলে আয়োজন করলে ৫০ ওভার করে খেলতে পারতাম…যেই গরম, কোনো বৃষ্টি নাই…।’ – হাসিমুখে কথাটা বললেও মাশরাফির কন্ঠে ছিল না কোনো প্রাণ।

সদা হাসিখুশি মানুষটি ব্রিস্টল ক্রিকেট গ্রাউন্ডের ইনডোরে এসেছিলেন বিমর্ষ হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে খেলতে না পারা, পয়েন্ট হারানোতেই হয়তো ম্লান হয়ে ছিলেন। বাইরে বৃষ্টি। পোস্ট ম্যাচ শেষ করতে হবে ইনডোরে। সেই আয়োজনও করে রেখেছিল আইসিসি। প্রথমে লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে, পরবর্তীতে মাশরাফি। খানিকটা সময় পেয়ে সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময়ে চলে আসেন অধিনায়ক।

‘কি কপাল আমাদের দেখলেন…..। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি যদি জিততে পারতাম। ’ অধিনায়কের এমন আক্ষেপ বলে দেয় পুরো দলের অবস্থা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর বাংলাদেশের অর্জনের ঝুলিতে যোগ হয়েছে ১ পয়েন্ট। সব মিলিয়ে ৩ পয়েন্ট। কিন্তু এ পয়েন্টে মোটেও সন্তুষ্ট নয় দল। দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর নিউজিল্যান্ডকে প্রায় হারিয়ে ফেলেছিল। কিন্তু ভাগ্য পাশে না থাকায় মাশরাফিরা জয় পায়নি সেদিন।

মুশফিকের শিশুতোষ এক ভুলে এখন বড় খেসারত দিচ্ছে পুরো দল! অবশ্য ওই জায়গা থেকে এখন বের হয়ে এসেছে দল। কিন্তু ওই হারের রেশ এখনও কাটেনি! তাইতো ওই জয়ের আফসোস এখনও করছেন অধিনায়ক। অনানুষ্ঠানিক আলাপে মাশরাফি বলে দেন, ‘আজকের ২ পয়েন্ট আমাদের খুব দরকার ছিল। খেলাটা না হওয়াতেই সমস্যা হলো। ’

প্রকৃতির বাধা নিয়ে মাশরাফিদেরই বা কি করার আছে। বৃষ্টির ওপর কোনো কিছুই করার নেই। এমনিতেই ইংলিশ সামারের ওপর ভরসা রাখে না কেউ। হঠাৎ বৃষ্টি, হঠাৎ রোদ। এরআগে ইংল্যান্ডে আয়োজিত তিনটি বিশ্বকাপ আয়োজিত হয়েছে জুন মাসেই। এবারও। কিন্তু বৃষ্টির দাপটে বিশ্বকাপের মজাটাই যেন নষ্ট হচ্ছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ