Home > খেলাধুলা > বৃষ্টির কারণে টস হতে দেরি

বৃষ্টির কারণে টস হতে দেরি

ওয়ালটন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচে বৃষ্টির কারণে টস হতে দেরি হচ্ছে।

টস হতে দেরি

রাতে বৃষ্টি হয়েছে ডাবলিনে। কয়েক দফা বৃষ্টি হয়েছে সকাল থেকেও। ফলে ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব মাঠে নির্ধারিত সময় বাংলাদেশ সময় বেলা সোয়া তিনটায় টস হয়নি। এরপর আম্পায়াররা যখন মাঠ পর্যবেক্ষণের জন্য যাচ্ছিলেন, তখনই আরেক দফা বৃষ্টি নামে, উইকেট ত্রিপলে ঢাকা রয়েছে।

আত্মবিশ্বাসী বাংলাদেশের সামনে নড়বড়ে আয়ারল্যান্ড

দুই দলই খেলেছে একটি করে ম্যাচ। আয়ারল্যান্ড তাদের প্রথম ম্যাচটা যেখানে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরেছে ১৯৬ রানে, বাংলাদেশ সেই ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে শুরু করেছে টুর্নামেন্ট।আজ দ্বিতীয় ম্যাচে তাই আত্মবিশ্বাসে টগবগে থাকবে বাংলাদেশ দল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষের দশ ওভারে দুর্দান্ত বোলিংয়ে বাংলাদেশের জয়ের ভিত গড়ে দিয়েছিলেন বোলাররা। বিশেষ করে মাশরাফি বিন মুর্তজার শেষ স্পেলের ৩ উইকেট পাল্টে দিয়েছিল ম্যাচের চিত্র। মাঝে নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রতিপক্ষকে আটকে রাখেন দুই স্পিনার সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ। পরে তামিম ইকবাল ও সৌম্য সরকারের ১৪৪ রানের উদ্বোধনী জুটিতে ২৬২ রানের লক্ষ্যটা বাংলাদেশ পেরিয়ে যায় সহজেই, পাঁচ ওভার বাকি থাকতে। দারুণ বোলিংয়ের পর সমান বলে ৬১ রানে অপরাজিত ছিলেন সাকিব।

অন্যদিকে আয়ারল্যান্ড হেরেছে টানা দুই ওয়ানডে, ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে হারের পর ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের কাছে বড় হার। সেদিন শাই হোপ ও জন ক্যাম্পবেলের বিশ্ব রেকর্ড ৩৬৫ রানের উদ্বোধনী জুটিই ম্যাচ থেকে ছিটকে দিয়েছিল আইরিশদের। আজ আইরিশরা তাই হারের হতাশা ভুলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে।

পরিসংখ্যানে বাংলাদেশ-আয়ারল্যান্ড

দুই দল এর আগে ওয়ানডেতে মুখোমুখি হয়েছে ৯ বার। এর মধ্যে বাংলাদেশ জিতেছে ৬টি, আয়ারল্যান্ড জিতেছে ২টি, অন্য একটি ম্যাচের ফল হয়নি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ