Home > খেলাধুলা > মেসি-সুয়ারেজে বার্সার উড়ন্ত জয়

মেসি-সুয়ারেজে বার্সার উড়ন্ত জয়

ক্রীড়া ডেস্ক:

দুর্দান্ত গতিতে ছুঁটে চলা বার্সেলোনা লিগে এবার জয় পেয়েছে এইবারের বিপক্ষে। ঘরের মাঠে এ জয়ে কাতালান ক্লাবটির হয়ে জোড়া গোল পেয়েছেন লুইস সুয়ারেজ। তার সঙ্গে একটি গোল পেয়েছেন বার্সা শিবিরের সেরা তারকা লিওনেল মেসি।

গতকাল সন্ধ্যায় নিজেদের মাঠে এইবারকে স্বাগত জানায় বার্সা। আর এ ম্যাচের মধ্য দিয়ে অপেক্ষার প্রহর শেষ হয় মেসি ভক্তদের। দলের হয়ে এক গোলের মধ্য দিয়ে লা লিগায় চার শ গোলের অনন্য মাইলফলক স্পর্শ করেন মেসি। তার ইতিহাস গড়ার দিনে এইবারের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে কাতালান ক্লাবটি।

ম্যাচের ১৯তম মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা । মাঝমাঠ থেকে আসা বল কুতিনহো ঠেলে দেন সুয়ারেজকে। ব্রাজিলিয়ান তারকার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত শটে সেটা জালে জড়ান সুয়ারেজ। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কোনো দলই।

বিশ্রাম শেষে ভক্তদের হতাশা থেকে মুক্ত করেন মেসি। ম্যাচের ৫৩তম মিনিটে এইবারের জালে বল জড়িয়ে গড়ে ফেলেন ইতিহাস। সুয়ারেজের কাছ থেকে অসাধারণ পাস পেয়ে আড়াআড়ি শটে গোল করেন বার্সেলোনার আর্জেন্টাইন এই তারকা। আর ৫৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে এইবারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সুয়ারেজ।

লা লিগায় এ জয়ের মধ্য দিয়ে ১৯ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট দাড়াল ৪৩ এ । সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ