Home > খেলাধুলা > দুই ম্যাচ পর ফিরছেন স্মিথ

দুই ম্যাচ পর ফিরছেন স্মিথ

ক্রীড়া ডেস্ক: কনুইয়ের চোটের পরীক্ষা করাতে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের তারকা খেলোয়াড় স্টিভেন স্মিথ। তবে চোট ইতিবাচক থাকায় দুই ম্যাচ পরই ফিরতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন এ অধিনায়ক।

স্মিথের ফেরা নিয়ে কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান ক্রিকইনফোকে বলেন, ‘ফেরার বিষয়ে তিনি বেশ ইতিবাচক রয়েছেন। সম্ভবত সিলেট পর্বে তিনি ফিরছেন। অস্ট্রেলিয়ায় এমআরআই করার জন্য গিয়েছেন তিনি যা বাংলাদেশে সচরাচর নয়। এ সম্পর্কে তিনি আমাদের জানিয়েছেন।’

স্মিথের চোটের পর গতকাল রাজশাহী কিংসের বিপক্ষে খেলেছে কুমিল্লা। পরের ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৩ জানুয়ারি খেলবে দলটি। রাজশাহীর বিপক্ষে ইতোমধ্যে খেলে জয় পেয়েছে কুমিল্লা। আগামী ১৫ জানুয়ারি থেকে সিলেট পর্ব শুরু হবে।

কুমিল্লাকে দুটি ম্যাচে নেতৃত্ব দিয়ে একটিতে হার অন্যটিতে জয় এনে দিয়েছেন স্মিথ। যেখানে সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্সের বিপক্ষে যথাক্রমে ১৬ ও শূন্য রান করেছেন অসি এ তারকা ক্রিকেটার।

বিপিএলে প্রথমবারের মতো খেলতে আসা স্মিথ কনুইয়ের চোট নিয়েই এসেছিলেন ঢাকায়। ব্যাটিংয়ে তেমন সমস্যা না হলেও ফিল্ডিংয়ে বল থ্রোতে সমস্যা হচ্ছিলো তার। এর আগে অনেক নাটকীয়তার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার অনুমতি পান স্মিথ। তাকে বিপিএলে খেলানোর পথ খুলে দিতে বিপিএল গভর্নিং কাউন্সিলের নিয়মে পরিবর্তন আনতে হয়েছিল।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ