Home > খেলাধুলা > টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সিরিজে সমতা ফেরাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে আগে ব্যাটিং করছে বাংলাদেশ।

মিরপুর শের-ই-বাংলায় বিকেল ৫টায় দুই দলের ম্যাচটি শুরু হয়েছে।

স্কোর: বাংলাদেশ ৯/০ (১ ওভার)

টস
টস জিতে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কার্লোস ব্রাফেট বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। অর্থাৎ বাংলাদেশ আগে ব্যাটিং করবে।

দুই দলই অপরিবর্তিত
দ্বিতীয় টি-টোয়েন্টিতে একাদশে কোনো পরিবর্তন আনেনি দুই দল।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ
এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরাণ, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, শেলডন কটরেল, ওশানে টমাস

অনুপ্রেরণা ফ্লোরিডার দুই টি-টোয়েন্টি
ওয়েস্ট ইন্ডিজ সফরে একই চ্যালেঞ্জ ছিল বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজে প্রথম টি-টোয়েন্টি হারের পর বাংলাদেশ ফ্লোরিডায় শেষ দুই টি-টোয়েন্টি জিতে সিরিজ নিজেদের করে নেয়। সেবার আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার ছিলেন। এবার তারা না থাকলেও দলটা শক্তিশালী। দেশের বাইরে পিছিয়ে থেকে সিরিজ জিততে পারলে দেশের মাটিতে কি পারবে না বাংলাদেশ? ওয়েস্ট ইন্ডিজের ওই সফর থেকেই আত্মবিশ্বাস নিচ্ছে বাংলাদেশ।

চ্যালেঞ্জ নিতে প্রস্তুত সৌম্য
প্রথম টি-টোয়েন্টিতে বাজেভাবে হারের বদলা নিতে চায় বাংলাদেশ। ভুল শুধরে ঘুরে দাঁড়াতে দৃঢ়প্রতিজ্ঞ বাংলাদেশ। সিরিজ বাঁচানোর চ্যালেঞ্জ নেওয়ার জন্য প্রস্তুত সৌম্য সরকার, বাকিরা, ‘অবশ্যই আমরা চ্যালেঞ্জ নেওয়ার জন্য সব সময় প্রস্তুত। একটা ম্যাচ পিছিয়ে আছি আমরা, চেষ্টা করব শক্তভাবে ঘুরে দাঁড়ানোর জন্য।’

টিকিটের জন্য হাহাকার
টিকিট চেয়েও টিকিট পাচ্ছে না ক্রিকেটপ্রেমিরা। বাড়তি দামেও মিলছে না টিকিট। একে তো সাধারণ দর্শকের জন্য কম টিকিট ছাড়া হয়েছে, দ্বিতীয়ত টিকিট যেগুলোও পাওয়া গেছে সেগুলো অধিকাংশই গেছে কালোবাজারিদের হাতে। তাই সাধারণ দর্শকরা বঞ্চিত হচ্ছেন। টিকিটের প্রত্যাশায় হন্যে হয়ে ঘুরতে থাকা কয়েকজনের দাবি,সাধারণ গ্যালারির ২০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ১ হাজার টাকায়। আর একটু দামী টিকিটের দাম চাওয়া হচ্ছে পাঁচ থেকে সাত গুন বেশি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ