Home > খেলাধুলা > সুয়ারেজের বিকল্প খুঁজছে বার্সেলোনা

সুয়ারেজের বিকল্প খুঁজছে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক : জানুয়ারিতে ৩২ বছর বয়সে পা দেবেন লুইস সুয়ারেজ। এর মধ্যেই উরুগুইয়ান এ তারকার বিকল্প খোঁজা শুরু করছে স্প্যানিশ লা লিগার অন্যতম সেরা ক্লাব বার্সেলোনা।

ফর্ম নিয়ে আপাতত সংশয় না থাকলেও সুয়ারেজের এমন বয়স নিয়ে চিন্তিত বার্সা। তাই আক্রমণভাগে তার বিকল্প স্ট্রাইকার খুঁজছে বার্সা পরিচালকরা। যদিও বর্তমানে দাপিয়ে খেলছেন তিনি। বিশেষ করে সবশেষ এল ক্লাসিকোতে হ্যাটট্রিকের জন্য সুয়ারেজকে বিশেষভাবে মনে রাখতে চাইবে ভক্তরা।

২০১৪ সালে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দেন সুয়ারেজ। ন্যু ক্যাম্পের ক্লাবটিতে যোগ দেওয়ার পর সব প্রতিযোগিতায় ২১২ ম্যাচে ১৫৮ গোল করেছেন তিনি। সুয়ারেজের বিকল্প হিসেবে ক্রাইজটফ পিয়াতেকের ওপর নজর রাখছে বার্সা। সিরি’আতে শেষ ১১টি অফিসিয়াল ম্যাচে ১৩ গোল করেছেন জেনোয়ার এ স্ট্রাইকার। এছাড়া বরুশিয়া ডর্টমুন্ডের কাছে ধারে খেলতে দেওয়া প্যাকো আলকাসেরকে আবারো ফেরাতে পারে বার্সা।

সুয়ারেজের বিকল্প হিসেবে আরো একজন তুরণ খেলোয়াড়ের নাম শোনা যাচ্ছে। তিনি লিলের ফুটবলার নিকোলাস পেপে। এই মৌসুমে এখনও পর্যন্ত সাত গোলের সঙ্গে সতীর্থদের সাতটি গোলে অবদান ছিল তার। ২৩ বছর বয়সি এ তারকা গত মৌসুমে লিলের হয়ে ১৩ গোল পেয়েছিলেন। এছাড়া সুয়ারেজের বিকল্প হিসেবে টিমো ওয়ের্নার ও লাউত্রো মার্টিনেজের নামও গত সপ্তাহ থেকে বেশ শোনা যাচ্ছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ