Home > খেলাধুলা > বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছে না ক্রেমারের

বাংলাদেশের বিপক্ষে খেলা হচ্ছে না ক্রেমারের

ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়ের প্রাক্তন অধিনায়ক গ্রায়েম ক্রেমারের দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ সফরে খেলা হচ্ছে না। ২৩ আগস্ট তিনি হাঁটুতে অস্ত্রোপচার করান। এই অস্ত্রোপচারের কারণে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। সে কারণে এই মাসে দক্ষিণ আফ্রিকার ও নভেম্বরে বাংলাদেশের বিপক্ষের সিরিজেও খেলতে পারবেন না তিনি।

এই লেগ স্পিনার দীর্ঘদিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছিলেন। সেটা থেকে মুক্তি পেতে হারারেতে শল্যবিদের ছুরির নিচ দিয়ে যেতে হয় তাকে।

তার অস্ত্রোপচারের বিষয়ে জিম্বাবুয়ে ক্রিকেট দলের ফিজিওথেরাপিস্ট আনেসু মুপোতারিঙ্গা বলেন, ‘দীর্ঘ এক মাসের হাঁটুর অস্বস্তি ও যন্ত্রণার পর ২৩ আগস্ট অস্ত্রোপচার করিয়েছেন গ্রায়েম ক্রেমার। যাতে করে পুরোপুরি এই যন্ত্রণা ও অস্বস্তি থেকে মুক্তি পান তিনি। অস্ত্রোপচার ভালোভাবেই শেষ হয়েছে। এখন তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন, সেরে উঠছেন। ছয় থেকে আট সপ্তাহের আগে তাকে পাওয়া যাবে না। সে কারণে ক্রেমার দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষের সিরিজে খেলতে পারবেন না।’

দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের সিরিজকে সামনে রেখে জিম্বাবুয়ের প্রাথমিক দলে ছিলেন ক্রেমার। দলের সঙ্গে অনুশীলনও করেছিলেন। কিন্তু তার হাঁটুর সমস্যা বৃদ্ধি পাওয়ায় শেষ পর্যন্ত অনুশীলন ছেড়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। ক্রেমার খেলতে না পারলেও দলে ফিরেছেন অলরাউন্ডার সলোমান মিরে ও পেসার কাইল জারভিস। পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ইনজুরিতে পড়েন তারা দুজন। ইনজুরির কারণে তারা পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে পারেননি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ