Home > খেলাধুলা > ২ বিলিয়ন পাউন্ডে লিভারপুল বিক্রির প্রস্তাব!

২ বিলিয়ন পাউন্ডে লিভারপুল বিক্রির প্রস্তাব!

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টার সিটির মালিক আরবীয় ধনকুবের শেখ মনসুর। তার চাচাতো ভাই শেখ খালেদ বিন জায়েদ আল নাহিয়ান লিভারপুল বিক্রির প্রস্তাব দিয়েছেন ক্লাবটির মালিক পক্ষকে। ইংলিশ এ ক্লাবটির জন্য ২ বিলিয়ন পাউন্ড খরচ করতে প্রস্তুত আবুধাবির এই ধনকুবের।

২০১৭ সালের শেষে এবং ২০১৮ সালের শুরুর দিকে শেখ খালেদ বিন জায়েদ আল নাহিয়ান বেশ কয়েকবার লিভারপুল বিক্রির প্রস্তাবের কথা এক প্রতিবেদনে জানিয়েছে ডেইলি মেইল। লিভারপুল খবরের সত্যতা নিশ্চিত করলেও এই বিশাল অঙ্কের অফার ক্লাবের দুই মালিক জন ডব্লিউ হেনরি ও মাইকেল গর্ডন গ্রহন করতে রাজি নন। উল্টো লিভারপুলের মালিকপক্ষ থেকে জানানো হয়েছে লিভারপুল নাকি বিক্রির জন্য নয়।

বিক্রির প্রস্তাবে রাজি না হলেও লিভারপুলে বিনিয়োগের দরজা সবসময় উন্মুক্ত রাখার ঘোষণাও দিয়েছেন লিভারপুলের দুই মালিক। এই মৌসুমে খেলোয়াড় কেনার জন্য বিশাল অঙ্কের অর্থ ব্যয় করেছে ক্লাব কর্তৃপক্ষ। তাছাড়া ক্লাবের সফল কোচ ইয়ুর্গেন ক্লুপকে ধরে রাখতেও বড় অঙ্কের অর্থ খরচ হয়েছে।

এর আগে বাজে সময় কাটালেও সম্প্রতি দারুণ ফর্মে রয়েছে লিভারপুল। লিগে দারুণ পারফরম্যান্সের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেও নিজেদের জানান দিচ্ছে ক্লাবটি। দলটির মিশরীয় তারকা মোহাম্মদ সালাহর নৈপুণ্যে এবার চ্যাম্পিয়নস লিগে রানার্সআপ হয়েছে আনফিল্ডের ক্লাবটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ