Home > খেলাধুলা > মাহমুদউল্লাহর দ্যুতি ছড়ানো বোলিং, জিতল সেন্ট কিটস

মাহমুদউল্লাহর দ্যুতি ছড়ানো বোলিং, জিতল সেন্ট কিটস

ক্রীড়া ডেস্ক: বল হাতে ‍দ্যুতি ছড়িয়ে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসকে জিতিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বুধবার সেন্ট লুসিয়া স্টার্সকে ৭ উইকেটে হারিয়ে সিপিএলের দ্বিতীয় জয় তুলে নিয়েছে সেন্ট কিটস। শুরুতেই বোলাররা দলকে এনে দিয়েছিলেন জয়ের ভিত। আগে ব্যাটিং করতে নেমে সেন্ট লুসিয়া মাত্র ৬৯ রানে গুটিয়ে যায়। ৩ উইকেট হারিয়ে সেই লক্ষ্য ছুঁয়ে ফেলে সেন্ট কিটস।

বল হাতে মাহমুদউল্লাহ ৪ ওভারে ২০ রানে নেন ২ উইকেট। অসাধারণ বোলিং স্পেলে ছিল একটি মেডেন ওভারও। ম্যাচসেরা নির্বাচিত হওয়া বাঁহাতি পেসার শেলডন কর্টরেল ২.৩ ওভারে ১৪ রানে নেন ৩ উইকেট। এছাড়া লামিচ্চানে ১৩ রানে নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন বেন কাটিং ও কার্লোস ব্রাফেট।

বাংলাদেশি তারকা মাহমুদউল্লাহ রিয়াদ পাওয়ার প্লে’তে করেন ৩ ওভার। তার করা দ্বিতীয় ওভার থেকে কোনো রান নিতে পারেননি কাইরন পোলার্ড। ওভারের প্রথম বলে মাহমুদউল্লাহ ফেরান সিমন্সকে। পাওয়ার প্লে’তে ৩ ওভারে মাত্র ৯ রানে ২ উইকেট নেন ডানহাতি স্পিনার। পরবর্তীতে অষ্টম ওভারে এক চার ও ছক্কায় মোট ১১ রান দেন মাহমুদউল্লাহ। ৪ ওভার শেষে তার বোলিং স্পেল ছিল এরকম, ৪-১-২০-২।

সেন্ট কিটসের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১২.৩ ওভারে গুটিয়ে যায় সেন্ট লুসিয়া। সর্বোচ্চ ২৪ রান করেন কাইস আহমেদ। ডেভিড ওয়ার্নারের ব্যাট থেকে আসে ১৪ রান। এছাড়া কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি।

৭০ রান তাড়া করতে নেমে দ্রুত ৩ উইকেট হারায় সেন্ট কিটস। লুইস ১৩, কিং ১৮ ও কুপার শূন্য রানে সাজঘরে ফেরেন। একপ্রান্ত আগলে খেলে যান ওপেনার থমাস। ডানহাতি এ ওপেনার ২১ বলে ৩৮ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ৫ চার ও ১ ছক্কায় সাজান ইনিংসটি। তার সঙ্গে ২ রানে অপরাজিত থাকেন ডেভচিচ।

চার ম্যাচে এটি মাহমুদউল্লাদের দ্বিতীয় জয়। দুটি ম্যাচ হেরেছে তারা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ