Home > খেলাধুলা > বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই আন্দ্রে রাসেল

বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্ক : তিন বছর পর ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলে ফিরেছেন আন্দ্রে রাসেল। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে খেলেছিলেন তিনি। ব্যাট হাতে ১৩ রান করার পাশাপাশি বল হাতে ৬২ রান দিয়ে নিয়েছিলেন ১ উইকেট। পরের ম্যাচে অবশ্য সেরা একাদশে ছিলেন না তিনি।

কিন্তু শুক্রবার তাকে শুনতে হয়েছে আরো দুঃসংবাদ। বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতেও খেলতে পারছেন না তিনি। হাঁটুর ইনজুরিতে পড়েছেন মারকুটে এই অলরাউন্ডার। সে কারণে শনিবার বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে তিনি খেলতে পারছেন না। শেষ ওয়ানডের জন্য তার পরিবর্তে শেলডন কটরেলকে নেওয়া হয়েছে দলে।

তবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে রাসেলকে পাওয়ার জন্য ইতিমধ্যে চিকিৎসা শুরু হয়ে গেছে। আশা করা হচ্ছে ৩১ জুলাই থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলতে পারবেন।

আগামীকাল শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় তৃতীয় ও শেষ ওয়ানডেতেকে সেন্ট কিটসে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি বাংলাদেশ ৪৮ রানে জিতে নেয়। দ্বিতীয় ওয়ানডেতে শেষ ওভারে বাংলাদেশকে ৩ রানে হারায় ক্যারিবিয়ানরা। তাতে সিরিজে ১-১ এ সমতা ফিরেছে। তৃতীয় ম্যাচটি তাই অঘোষিত ফাইনালে রূপ নিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড : জ্যাসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিষু, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি যোসেফ, এভিন লুইস, জ্যাসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, রোভম্যান পাওয়েল, শেলডন কটরেল, কিমো পল ও কিয়েরন পাওয়েল।

তথ্যসূত্র : ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও সেন্ট লুসিয়া নিউজ অনলাইন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ