Home > খেলাধুলা > এখন অরেঞ্জ আমার একমাত্র রঙ : সাকিব

এখন অরেঞ্জ আমার একমাত্র রঙ : সাকিব

ক্রীড়া ডেস্ক :

আবারও কলকাতায় ফিরলেন সাকিব! মনে হতে পারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দলবদল করে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে জড়িয়েছেন সাকিব!

কিন্তু মোটেও এমন কিছু হয়নি। আজ আইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে কলকাতার আতিথেয়তা নিবে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ। ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তাদের ম্যাচটি শুরু হবে আজ রাত ৮টা ৩০ মিনিটে।

কলকাতার বিপক্ষে সাকিবের সম্পর্কটা পুরোনো। সাত বছর সেখানেই খেলেছেন সাকিব। তিন বছরের ব্যবধানে কলকাতার জার্সিতে আইপিএলের শিরোপা জিতেছেন দুবার। এবার কলকাতা তাকে ছেড়েছে আর লুফে নিয়েছে হায়দরাবাদ। আজ কলকাতার বিপক্ষে ম্যাচ সাকিবের। স্বাভাবিকভাবেই রোমাঞ্চিত হওয়ার কথা সাকিবের। শুধু সাকিব নন কলকাতা থেকে হায়দরাবাদে নাম লিখিয়েছেন মনিশ পান্ডে ও ইউসুফ পাঠানও। এ তিন ক্রিকেটারের আজ কলকাতায় রি-ইউনিয়ন হচ্ছে তা বলার অপেক্ষা রাখে না।

তবে পেশাদার ক্রিকেটার হয়ে এসব ভাবনার সময় নেই কারো। এমনটাই জানালেন সাকিব। আর এখন কলকাতা নয় সাকিবের ভাবনা শুধু ‘অরেঞ্জ আর্মিদের’ নিয়ে। পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন,‘আমরা (সাকিব, পান্ডে, পাঠান) দুবার শিরোপা জিতেছি কলকাতার হয়ে এটা ঠিক। কলকাতার হয়ে আমাদের দারুণ কিছু স্মৃতিও রয়েছে। কিন্তু এখন অরেঞ্জ আমার একমাত্র রঙ।’

‘আইপিএলে আপনি কোন দলে খেলবেন তা আপনার ওপর নির্ভর নয়। ফ্রাঞ্জাইজি শেষ সিদ্ধান্ত নিয়ে থাকে। আমাদেরকে তাই সামনে এগিয়ে যেতে হবে। আশা করছি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আমি ভালো কিছু স্মৃতি তৈরি করতে পারবো। এটাই আমার একমাত্র লক্ষ্য।’- বলেছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

হায়দরাবাদে অরেঞ্জ জার্সিতে সাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন আফগানিস্তানের রশিদ খান। হায়দরাবাদের টানা দুই জয়ে দুজন বড় ভূমিকা রেখেছেন। মিডলে প্রতিপক্ষকে অল্পরানে আটকে রাখছেন তারা। লেগ স্পিনারকে নিয়ে সাকিব বলেছেন,‘আমাদের মধ্যে দারুণ একটি জুটি গড়ে উঠেছে। দলের হয়ে লম্বা সময় ধরে ও ভালো করছে। রশিদ খানের মতো একজন বোলারকে পাওয়া সত্যিই দারুণ কিছু। আশা করছি আমাদের হয়ে আরও কিছু ম্যাচ ও জেতাবে।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ