Home > খেলাধুলা > ‘মাদ্রিদ ডার্বি’ ড্রয়ে লাভ হলো বার্সার

‘মাদ্রিদ ডার্বি’ ড্রয়ে লাভ হলো বার্সার

ক্রীড়া ডেস্ক : সান্তিয়াগো বার্নাব্যুতে ‘মাদ্রিদ ডার্বি’ ১-১ গোলে ড্র হয়েছে। ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে রিয়াল মাদ্রিদ এগিয়ে যাওয়ার পর অ্যাটলেটিকো মাদ্রিদকে সমতায় ফেরান আঁতোয়ান গ্রিজমান।

দুই নগরপ্রতিদ্বন্দ্বীর ড্রয়ে লাভ হলো আসলে বার্সেলোনার। শীর্ষে থাকা বার্সেলোনা দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে এগিয়ে থাকল ১১ পয়েন্ট। অ্যাটলেটিকোর থেকে ৪ পয়েন্ট পিছিয়ে তিনেই আছে রিয়াল মাদ্রিদ।

৩১ ম্যাচে বার্সার পয়েন্ট ৭৯, অ্যাটলেটিকোর ৬৮, রিয়ালের ৬৪। লিগের বাকি আর সাত ম্যাচ।

রোববার ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। রিয়াল মাদ্রিদ বেশ কিছু সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। সঙ্গে ছিল দুর্ভাগ্যও। প্রথমার্ধের শেষ দিকে মার্সেলোর জোরালো শট লাগে ক্রসবারে।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৩ মিনিটে বার্নাব্যুর দর্শকদের উচ্ছ্বাসে ভাসান রোনালদো। গ্যারেথ বেলের ক্রস থেকে রোনালদোর ভলি খুঁজে নেয় অ্যাটলেটিকোর জাল।

সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের হয়ে টানা ১০ ম্যাচে গোল করলেন রোনালদো। গোলসংখ্যা ম্যাচের দ্বিগুণ, ২০। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৭ ম্যাচে রোনালদোর গোল হলো ৪০টি।

এগিয়ে যাওয়ার স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি স্বাগতিকদের। তিন মিনিট পরই ১-১ সমতায় ফেরে অতিথিরা। ভিতোলোর শট রিয়াল মাদ্রিদ গোলরক্ষক কেইলর নাভাস ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল পেয়ে জালে জড়িয়ে দেন গ্রিজমান।

একুশ শতকে অ্যাটলেটিকোর প্রথম খেলোয়াড় হিসেবে লিগে রিয়ালের বিপক্ষে তাদের মাঠে টানা তিন ম্যাচে গোল করলেন ফরাসি এই ফরোয়ার্ড।

ম্যাচের ২৬ মিনিট বাকি থাকতে সবাইকে অবাক করে দিয়ে রোনালদোকে উঠিয়ে নেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। পর্তুগিজ তারকার বদলি হিসেবে মাঠে নামেন করিম বেনজেমা। কিন্তু ফরাসি ফরোয়ার্ড করতে পারেননি তেমন কিছুই। রিয়ালেরও জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি।

সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগায় এই নিয়ে টানা পাঁচ ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারাতে ব্যর্থ হলো রিয়াল মাদ্রিদ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ