Home > খেলাধুলা > সিলেটের জয়রথ থামাল খুলনা

সিলেটের জয়রথ থামাল খুলনা

ক্রীড়া প্রতিবেদক : সিলেট সিক্সার্সের জয়রথ থামাল খুলনা টাইটান্স। টানা তিন ম্যাচে দাপুটে জয় তুলে নেওয়ার পর আজ খুলনার কাছে ৬ উইকেটে হার মেনেছে নাসির হোসেনের নেতৃত্বাধীন সিলেট।

সিলেট টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৩৫ রান সংগ্রহ করে। জবাবে ১২ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় খুলনা। দুই ম্যাচে এটা খুলনার প্রথম জয়। অন্যদিকে সিলেটের প্রথম হার।

১৩৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮ রানেই নাজমুল হোসেনকে হারায় খুলনা। ১ রান পরেই চাদউইক ওয়ালটনকে হারিয়ে কিছুটা বিপাকে পরে যায় টাইটান্সরা। সেখান থেকে রাইলি রুশো ও মাইকেল ক্লিঞ্জার মিলে দলীয় সংগ্রহকে ৪৩ রান পর্যন্ত টেনে নিয়ে যান। এরপর রুশো ১৭ রান করে ফিরে যান। চতুর্থ উইকেটে ক্লিঞ্জার ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ দলীয় স্কোরকে ৯৩ রান পর্যন্ত টেনে নিয়ে জয়ের ভিত গড়ে দেন।

এরপর ২৭ রান করে মাহমুদউল্লাহ আউট হয়ে যান। এরপর ক্লিঞ্জার ও কার্লোস বার্থওয়েট মিলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ক্লিঞ্জার ৩৬ বলে ৫ চারে ৪৭ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে বার্থওয়েট ১৬ বলে ২ ছক্কায় ২৩ রানে অপরাজিত থাকেন।

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে আগের তিন ম্যাচে দুর্দান্ত খেলা দুই উদ্বোধনী ব্যাটসম্যান উপল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার আজ সুবিধা করতে পারেননি। তাতে সিলেটও সুবিধা করতে পারেনি। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে। সিলেটের ইনিংসে ব্যাট হাতে অধিনায়ক নাসির হোসেন সর্বোচ্চ অপরাজিত ৪৭ রান করেন। ৩৫ বলে ৫ চারে এই রান করেন তিনি। ২৬ করে রান করেন থারাঙ্গা ও গুনাথিলাকা। ২৭টি রান আসে হোয়াইটলির ব্যাট থেকে।

বল হাতে খুলনার জফরা ও মাহমুদউল্লাহ ২টি করে উইকেট নিয়েছেন। ১টি উইকেট নিয়েছেন শফিউল ইসলাম।

ব্যাট হাতে ২৭ ও বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন মাহমুদউল্লাহ রিয়াদ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ