Home > খেলাধুলা > ভক্তদের সুখবর দিলেন মেসি

ভক্তদের সুখবর দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক:

আর্জেন্টিনাকে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ তৈরি করে এক প্রকার বিশ্বজয় করেছেন লিওনেল মেসি। বিশ্বের বিভিন্ন প্রান্তে এখনও চলছে মেসি বন্দনা।

দারুণ এক হ্যাটট্রিকে আর্জেন্টিনাকে বিশ্বকাপের টিকিট দেওয়ার পর বার্সেলোনার জার্সিতে নিজেকে রাঙাতে পারেননি মেসি। অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগায় ম্যাচ ড্র করে মেসিরা। সুয়ারেজের শেষ মুহূর্তের গোলে হার এড়ায় বার্সেলোনা। তবে ম্যাচের ফলাফলে বার্সেলোনা সন্তুষ্ট। কারণ ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখনও শীর্ষে। দুইয়ে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে ৫ পয়েন্ট এগিয়ে তারা।

বার্সেলোনাকে জয় উপহার দিতে না পারলেও ভক্তদের দারুণ এক সুখবর দিয়েছেন ফুটবল জাদুকর। তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসি জানিয়েছেন তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো অন্তঃসত্ত্বা।

আন্তোনেল্লা রোকুজ্জো ইনস্ট্রাগামে লিখেছেন,‘পাঁচজনের পরিবার।’ ২৫ বছরের প্রেমের পর চলতি বছরের ৩০ জুন বিয়ের পিঁড়িতে বসেন মেসি ও রোকুজ্জো। রোজারিওর একটি বিলাসবহুল হোটেলে ঘটা করেই বিয়ের এই অনুষ্ঠান সারেন মেসি। তাদের বিয়ে ‘শতাব্দীর শ্রেষ্ঠ বিয়ে’ খেতাব অর্জন করে। বিয়ের পিড়িতে বসার আগেই এই জুটি ২০০৮ সাল থেকে একসঙ্গে থাকা শুরু করেন। তাদের ঘরে আছে দুই ছেলে, থিয়াগো ও মাতেও। থিয়াগোর বয়স চার বছর। মাতেও সেপ্টেম্বরে দুই বছর পূর্ণ করেছে। বিয়ের চার মাসের মধ্যেই নতুন সন্তান আগমণের বার্তা দিয়েছেন মেসি ও রোকুজ্জো।

 

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ