Home > খেলাধুলা > টেস্ট-ওডিআই থেকে হ্যাস্টিংসের অবসর

টেস্ট-ওডিআই থেকে হ্যাস্টিংসের অবসর

ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি ক্রিকেটে গুরুত্ব দিতে ওয়ানডে ও টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জন হ্যাস্টিংস। ঘরের মাঠে প্রথম শ্রেণির ক্রিকেটেও খেলবেন না ৩১ বছর বয়সি এ তারকা।

অস্ট্রেলিয়ার হয়ে একটিমাত্র টেস্টই খেলেছেন হ্যাস্টিংস। ২০১২ সালের নভেম্বর-ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পার্থ টেস্টে ১টি উইকেট নিয়েছিলেন। ওয়ানডেতে ২৯ ম্যাচে ৪২ উইকেটের সঙ্গে রান ২৭১। মূলত ইনজুরির কারণেই অসিদের হয়ে বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

নিজের অবসর নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়াকে হ্যাস্টিংস বলেন, ‘ইনজুরির সঙ্গে লড়াই করতে হচ্ছে আমাকে ।তবে ভিক্টোরিয়ানের ছেলেদের সঙ্গে আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। অ্যাঙ্কেলের চারটি বড় অপারেশন ও হাটুর অপারেশন আমাকে পেছনে ফেলে দিয়েছে। প্রতি মুহূর্তে আমি চাপ থেকে সেরে উঠার চেষ্টা করছি। এটা কঠিন সিদ্ধান্ত ছিল। তবে আমি টি-টোয়েন্টি ক্রিকেটেই পুরো মনযোগ দিতে চাই।’

প্রথম শ্রেণির ক্রিকেটে ৭৫টি ম্যাচ খেলে ২ হাজার ২৩১ রান করেছেন হ্যাস্টিংস। বল হাতে উইকেট নিয়েছেন ২৩৯টি। টেস্ট-ওয়ানডে থেকে অবসর নিলেও আসন্ন বিগ ব্যাশ আসরে মেলবোর্ন রেনেগেডসের অধিনায়ক হিসেবে দেখা যাবে তাকে। গত বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে ছিলেন এ অলরাউন্ডার।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ