Home > খেলাধুলা > মিরপুর স্টেডিয়ামে হঠাৎ সেনা মহড়া

মিরপুর স্টেডিয়ামে হঠাৎ সেনা মহড়া

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি ম্যাচের ভেন্যু হিসেবে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও বিকেএসপি পরিদর্শন করলো অজি প্রতিনিধি দল। বিসিবির সঙ্গে বৈঠকের পর নির্ধারণ করা হবে ভেন্যু।এদিকে, নিরাপত্তা নিশ্চিতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মহড়া করেছে সেনা কমান্ডোরা।

কোনো সন্ত্রাসী হামলার প্রতিরোধে যুদ্ধ নয়। বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে অতিথিদের নিরাপত্তা শঙ্কা দূর করতেই মিরপুর হোম অব ক্রিকেটে এ ভীতিকর পরিস্থিতির অবতারণা। র‌্যাব-পুলিশের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সবসময় প্রস্তুত থাকবে সেনাবাহিনীর কমান্ডোরা।১ প্যারা কমান্ডো অধিনায়ক লে.কর্ণেল এম.এম. ইমরুল হাসান বলেন, বাংলাদেশের কমান্ডোরা বা স্পেশাল ফোর্স, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদাই যেকোনো নিরাপত্তা পরিস্থিতি পুনরুদ্ধারে প্রস্তুত আছে। আপনারা জানেন, বাংলাদেশের কমান্ডোরা এ মুহূর্তে যেকোনো পরিস্থিতি মোকাবেলার জন্য সর্বোত্তম।এর আগে ফতুল্লা ভেন্যু পরিদর্শন করে অস্ট্রেলিয়ার পর্যবেক্ষক দল।  তবে অবস্থা দেখে সন্তুষ্ট হওয়ার কারণ আছে বলে মনে হয় না।এদিন উন্মোচন করা হয়েছে সিরিজের লোগোও। বরাবরের মতো এবারো টাইটেল স্পন্সর থাকছে ডাচ বাংলার মোবাইল ব্যাংকিং রকেট।

দুটি টেস্ট খেলতে শুক্রবার রাতে ঢাকায় পৌঁছার কথা অজিদের। টেস্টের আগে বিসিবি একাদশের বিপক্ষে দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারী দলটি।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ