হঠাৎ বার্সেলোনায় মেসির বাবা

বার্সেলোনা প্রেসি়ডেন্ট জোসেফ বার্তোমেউরের আহ্বানে বার্সেলোনায় গেলেন মেসির বাবা এক নম্বর ফুটবল তারকা লিওনেল মেসির বাবা জর্জে মেসি। বার্সার সঙ্গে ছেলের চুক্তি নবায়ন নিয়ে আলোচনায় বসতেই হঠাৎ করে তার বার্সেলোনায় আগমন।

তবে খবর সূত্রে, বার্সার তরফে দলের এক নম্বর তারকা ফুটবলারের জন্য মেগা–ডিলের প্রস্তাব দেয়া হয়েছে। জানা গেছে সপ্তাহে ৮ লাখ ২৫০০০ হাজার পাউন্ড অর্থাৎ প্রায় ৭ কোটি ৬৯ হাজার টাকার প্রস্তাব নাকি দেবে বার্সা!‌

বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট বার্তেমিউ নিজেই মেসির বাবাকে আলোচনার জন্য ডেকে পাঠিয়েছেন। গত মাসেই নেইমার নতুন করে ৫ বছরের চুক্তি করেছেন বার্সার সঙ্গে। এবার মেসির সঙ্গে চুক্তির মেয়াদটা আরও বাড়িয়ে নিতে চাইছে বার্সেলোনা।

কারণ, বেশ কিছুদিন ধরেই একের পর এক ক্লাব লোভনীয় প্রস্তাব দিয়ে চলেছে মেসিকে। যেভাবেই হোক মেসিকে ছিনিয়ে নেয়াই যে তাদের লক্ষ্য, তা স্পষ্ট বার্সার কাছে। তাই বার্সাও এই মুহূর্তে কোনোভাবেই মেসিকে হাতছাড়া করতে রাজি নয়।

স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, ২০১৮-তে বর্তমান চুক্তি শেষ হচ্ছে মেসির। এখনও ক্লাবের সঙ্গে নতুন চুক্তি নিয়ে কথা বলতে চাননি। মনে করা হচ্ছে, আয়কর বিতর্কে জড়িয়ে পড়াই এর অন্যতম কারণ।

যদিও সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছিল, নতুন চুক্তি মেসি করতে পারেন যদি তার সাপ্তাহিক বেতন হয় ৮ লাখ ২৫ হাজার পাউন্ড (ভারতীয় মুদ্রায় ৬ কোটি টাকা)!

%d bloggers like this: