শো রুম উদ্বোধন করলেন, তবে টেস্ট খেলা নিয়ে চুপ সাকিব

ক্রিকেটার পরিচয় থেকে পণ্যদূত এবং ব্যবসায়ী পরিচয়টা ক্রমেই প্রসারিত হচ্ছে সাকিব আল হাসানের। এবার আন্তর্জাতিক সিরিজ চলাকালেই শো রুম উদ্বোধন করেছেন তিনি। আজ মঙ্গলবার টিম ম্যানেজমেন্ট থেকে দুই ঘণ্টার ছুটি নিয়ে রাজধানীর তেজগাঁওয়ে ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টার উদ্বোধন করেন বাঁহাতি এই অলরাউন্ডার। ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কয়েক বছর ধরেই কাজ করছেন তিনি।

জৈব সুরক্ষা বলয় নেই, তবে ম্যানেজড ইভেন্ট এনভায়রনমেন্ট (এমইই) নীতিতে হচ্ছে এবারের সিরিজ। তাই জরুরি প্রয়োজনে বের হতে পারেন ক্রিকেটাররা। ফেরার সময় করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে ফিরতে হয় হোটেলে।

মঙ্গলবার চট্টগ্রাম থেকে দলের সঙ্গে স্বপরিবারে ঢাকায় ফিরেছেন সাকিব। ব্যক্তিগত গাড়িতেই হোটেলে উঠেছেন। পরে বের হয়ে গেছেন। শো রুম উদ্বোধন শেষে আবারও হোটেলে ফিরেন তিনি। টিম ম্যানেজমেন্টও নাকি তার দুই ঘণ্টার ছুটি মঞ্জুর করেছিল।

বাণিজ্যিক কাজটা ঠিকমতো করলেও দেশের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলবেন কি-না, সেই প্রশ্নের জবাব দেননি সাকিব। তাই বিষয়টা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।

গতকাল চট্টগ্রামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলবেন সাকিব। কিন্তু আজ এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবই দেননি। বিষয়টা এড়িয়ে গিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়।

%d bloggers like this: