মাহমুদউল্লাহদের আমন্ত্রণে ব্যাটিংয়ে শান্তরা

বিসিবি প্রেসিডেন্টস কাপের চতুর্থ ম্যাচে নাজমুল ইসলাম শান্ত একাদশকে টস জিতে ব্যাটিংয়ে পাঠিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। দুপুর দেড়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে।

সরাসরি দেখা যাচ্ছে বিসিবি টাইগার্সের অফিসিয়াল পেইজে।

আজ শুরু হলো দ্বিতীয় লিগের খেলা। ফিরতি লড়াইয়ে তিন দল আবার একে অপরের বিপক্ষে খেলবে। প্রথম লিগে প্রত্যেক দল একটি করে ম্যাচ জিতেছে, একটি করে হেরেছে। এবার শুরু হচ্ছে শিরোপার লড়াই। প্রথম মুখোমুখিতে মাহমুদউল্লাহ একাদশকে স্রেফ উড়িয়ে দিয়েছিল নাজমুল একাদশ। জিতেছিল ৪ উইকেটে। এবার কি প্রতিশোধ নিতে পারবে মাহমুদউল্লাহ একাদশ?

আজকের ম্যাচ হারলে ফাইনালে ওঠার আশা শেষ হবে না কোন দলেরই। তবে কঠিন হয়ে যাবে রাস্তাটা। তবে বিজয়ী দল এগিয়ে যাবে অনেকটাই।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাশ, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, কাজী নুরুল হাসান সোহান, সাব্বির রহমান রোমান, মেহেদী হাসান মিরাজ, সুমন খান, রুবেল হোসেন, মাহমুদুল হাসান ও রাকিবুল হাসান। ইবাদাত হোসেন (সুপার সাব)

দলে এসেছেন: মাহমুদুল হাসান।

দলে নেই: আবু হায়দার রনি, আমিনুল ইসলাম বিপ্লব ও নাঈম শেখ।

নাজমুল হোসেন শান্ত একাদশ: নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ঈমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ ও রিশাদ আহমেদ।

দলে এসেছেন: পারভেজ হোসেন ঈমন, আবু জায়েদ রাহী ও নাসুম আহমেদ।

দলে নেই: সাইফ হাসান, মাকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান।

%d bloggers like this: