মাশরাফিকে আমার পক্ষ থেকে হাই জানিও: ডমিঙ্গো

ওয়ানডে দল থেকে মাশরাফি বিন মুর্তজার বাদ পড়া নিয়ে জল কম ঘোলা হয়নি। মাশরাফি, নির্বাচক, টিম ম্যানেজমেন্ট ও বোর্ড; চার পক্ষ থেকে একেক সময় একক কথা বলা হচ্ছিল। ফলে কোন বক্তব্য আসল তা বিশ্বাস করাই ছিল দুরূহ।

দেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফির ভবিষ্যৎ নির্ধারণ করতে আলোচনায় বসার কথা বলেছিলেন ডমিঙ্গো। সেজন্য মাশরাফিকে কফি পানের দাওয়াতও দিয়েছিলেন। কিন্তু সময় বের করতে পারেননি বাংলাদেশ দলের প্রধান কোচ। ওইদিকে দাওয়াত পেয়ে অপেক্ষায় ছিলেন মাশরাফি। এখনও অপেক্ষায় আছেন আলোচনায় বসার। কিন্তু পরিস্থিতি এতোটাই জটিল হয়েছে যে স্কোয়াডের ‘বাইরের’ মাশরাফিকে নিয়ে কথা বলতেই রাজি নন ডমিঙ্গো।

বৃহস্পতিবার চট্টগ্রামে তিনি বলেছেন, ‘প্রথমত, সে কি অবসর নিয়েছে? সত্যি কথা বলতে, আবারও বলছি, এই মুহূর্তে স্কোয়াডে যে ক্রিকেটাররা নেই, তাদের নিয়ে আমার আগ্রহ নেই। যেমনটা বলেছি, বাইরের আলোচনা, লোকে কি বলে, কি লেখে, আমার জীবনে তা গুরুত্বপূর্ণ নয়। আমার মনোযোগ আমার দলে, আমার পরিবারে, আমার দায়িত্বে, অন্য বেশি কিছুতে নয়।’

তবে মাশরাফির সঙ্গে কফি পান করার বিষয়টি এড়িয়ে যেতে পারলেন না ডমিঙ্গো। গণমাধ্যমের সঙ্গে আলাপ শেষে সাংবাদিকের উদ্দেশ্যে তিনি বলেন, ‘মাশরাফিকে আমার পক্ষ থেকে হাই জানিও।’

গত বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ওয়ানডে দলে ছিলেন না মাশরাফি । তার অধিনায়কত্ব ছাড়ার পর সেটিই ছিল বাংলাদেশের প্রথম সিরিজ। দল থেকে বাদ পড়ার পর তাকে আর বিবেচনায় আনেননি নির্বাচক, টিম ম্যানেজমেন্ট।

%d bloggers like this: