Home > খেলাধুলা > ভালো খেলার প্রত্যয় নিয়ে হোটেল ছাড়লো বাংলাদেশ টিম

ভালো খেলার প্রত্যয় নিয়ে হোটেল ছাড়লো বাংলাদেশ টিম

বাংলাদেশ দল আগের চেয়ে এখন আরও পরিণত খেলছে বলে মনে করেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। আর ধারাবহিক সফলতার পেছনে অধিনায়ক, দলীয় পরিকল্পনা আর খেলোয়াড়দের পরিশ্রমই মূল বলে জানান তিনি। যদিও নাসির মনে করেন ৩-০ তে সিরিজ জয়ের সাধটা তাদের অপূর্ণই থেকে গেছে।

আগামীতে পারফর্মেন্স আরও ভালো করার ইচ্ছে প্রকাশ করেছেন সৌম্য সরকার। বৃহস্পতিবার বাংলাদেশ টিম হোটেল ছাড়ার সময় এমনটাই জানিয়েছেন তারা।

বুধবার রাতে শেষ হলো বাংলাদেশ-ভারত সিরিজ। সিরিজ জয়ের আনন্দ ভাগাভাগি করতেই হয়তো প্রিয়জনের কাছাকাছি যাওয়ার ইচ্ছেটা দমাতে পারলেন না টাইগাররা। বৃহস্পতিবার সকাল থেকেই বাড়ি ফেরার তড়িঘড়িটা বেশ দেখা গেল খেলোয়াড়দের মধ্যে। তাদের সঙ্গে টিম হোটেল ছেড়েছেন দলীয় কোচ আর ম্যানেজারও।

দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বললেন, ভারতের মতো শক্তিশালী দলের বিপক্ষে এত বড় জয়ের জন্য অধিনায়ক মাশরাফির দায়িত্বশীল ভূমিকা ছিল। পাশাপাশি দলীয় প্রচেষ্টা ছিল বলে মনে করেন তিনি।

এদিকে, টুর্নামেন্টে দারুণ পারফর্মেন্স করলেও তাতে সন্তুষ্ট নন অলরাউন্ডার নাসির হোসেন। সতীর্থ মোস্তাফিজুরকে নিয়ে উচ্ছ্বসিত হলেও শেষ ম্যাচে বড় ইনিংস না খেলার আক্ষেপটাও রয়ে গেছে সৌম্য সরকারের মধ্যে। তাই আগামীতে নিজেকে আরও গুছিয়ে নেবেন বলে জানান এই টপ অর্ডার। সিরিজ নায়ক মোস্তাফিজুর রহমানের জন্য অপেক্ষাটা দীর্ঘ হলেও কথা বলতে রাজি হননি এই তরুণ পেসার।

 

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ