Home > রাজনীতি > সঠিক নেতৃত্ব থাকলে দেশ উন্নত হবে : চুমকি

সঠিক নেতৃত্ব থাকলে দেশ উন্নত হবে : চুমকি

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, উন্নয়নের ধারা এমন একটি বিষয়, সঠিক মানুষের হাতে নেতৃত্ব থাকলে দেশ উন্নত হবেই। যেমন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও সঠিক দিক নির্দেশনায় বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

তিনি শুক্রবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলতে হলে সবার আগে তার আদর্শের সংগঠন আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। দলীয় কার্যালয়গুলোর দিকেও নজর দিতে হবে। আর সেই লক্ষ্যে উপজেলার আওয়ামী লীগের নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো।

এ সময় কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান, গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ানসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ