Home > রাজনীতি > না.গঞ্জে বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটার অভিযোগ

না.গঞ্জে বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটার অভিযোগ

নারায়ণগঞ্জ : ‘গণতন্ত্র হত্যা’ দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে বিএনপি ও যুবদলের নেতা-কর্মীরা কালো পতাকা মিছিল বের করলে পুলিশ লাঠিপেটা করে বলে অভিযোগ করা হয়েছে।

এতে অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।এ সময় পুলিশ ব্যানার কেড়ে নিয়ে যুবদল নেতা ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদসহ চারজনকে আটক করেছে।

বৃহস্পতিবার বিকেলে নগরীর ডিআইটি এলাকায় পৃথক দুটি স্থানে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি মঞ্জরুল আলম মুছাকে গুরুতর অবস্থায় নিতাইগঞ্জে অবস্থিত ১০০ শয্যাবিশিষ্ট (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেলে নগরীর মন্ডলপাড়াপুল এলাকা থেকে মহানগর যুবদলের নেতৃবৃন্দ একটি মিছিল বের করে। মিছিলটি ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে আসার পথে পুলিশ বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। লাঠিপেটায় ৯ জন আহত হয়েছে। এ সময় পুলিশ মহানগর যুবদলের আহ্বায়ক ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, যুগ্ম-আহ্বায়ক রানা মুজিব, যুবদলকর্মী আলামিন খান ও বাদশা মিয়াকে আটক করে।

একই সময়ে ডিআইটি বাণিজ্যিক এলাকায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতা-কর্মীরা জড়ো হতে থাকলে পুলিশ লাঠিপেটা করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। সেখানে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি মঞ্জরুল আলম মুছা গুরুতর আহত হন। তাকে নগরীর নিতাইগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ