Home > রাজনীতি > গণরায় মেনে নিলে বিএনপিকে অভিনন্দন: আ. লীগ

গণরায় মেনে নিলে বিএনপিকে অভিনন্দন: আ. লীগ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে জনগণের দেওয়া রায় বিএনপি মেনে নেবে বলে আশা প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
বৃহস্পতিবার সকালে ভোট শুরুর সাড়ে ৪ ঘণ্টা পর বেলা ১২টায় রাজধানীর ধানমণ্ডিতে এক সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ হানিফ এই প্রতিক্রিয়া জানান।

তিনি বলেন, “এই মুহূর্ত পর্যন্ত অবাধ, সুষ্ট নিরপেক্ষ শান্তিপূর্ণ ভাবে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। বিএনপির প্রার্থী সাখাওয়াত এখন পর্যন্ত নির্বাচন বিষয়ে নেতিবাচক কোনো কথা বলতে পারেননি।

“বিএনপি যদি জনগণের রায় মেনে নেয় তাহলে আমরা অভিনন্দন জানাব।”

এর আগে আড়াই ঘণ্টার ভোটের পর বিএনপির পক্ষ থেকে সংবা সম্মেলন করে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীও নারায়ণগঞ্জের ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

প্রথমবারের মতো দলীয় প্রতীকে সিটি নির্বাচনে নারায়ণগঞ্জে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দীর্ঘ দিন ধরে নগররক্ষকের দায়িত্বে থাকা সদ্য সাবেক মেয়র সেলিনা হায়াৎ আইভী ও শীষ প্রতীক নিয়ে বিএনপির প্রার্থী হিসেবে আইনজীবী সাখাওয়াত হোসেন খান লড়াইয়ে রয়েছেন।

হানিফ সাংবাদিকদের বলেন, “আশা করি বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে- তৈমুরের মতো হবে না।”

২০১২ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার ভোটের আগের রাতে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ান।

উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরি প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ