Home > রাজনীতি > বিদেশে ক্ষমতার পালাবদলে গদির স্বপ্ন দেখেন খালেদা: খাদ্যমন্ত্রী

বিদেশে ক্ষমতার পালাবদলে গদির স্বপ্ন দেখেন খালেদা: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, গণতন্ত্র হত্যার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। তিনি বিদেশে ক্ষমতার পালাবদলে গদির স্বপ্ন দেখেন। এদেশের মানুষের শক্তিকে তারা বিশ্বাস করেন না।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে শহীদ নূর হোসেন সংসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে খাদ্যমন্ত্রী বলেন, যারা বিদেশের ক্ষমতার পালাবদলের দিকে তাকিয়ে থাকে, এদেশের মানুষ অতীতের মতো আগামী নির্বাচনেও তাদের ব্যর্থ করে দেবে। তাদের আর ক্ষমতায় বসাবে না।

তিনি বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য যুগে যুগে নূর হোসেনরা রক্ত দিয়েছেন। আর খালেদা জিয়ারা বারবার গণতন্ত্রকে হত্যা করার জন্য ষড়যন্ত্র করছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। এই গণতন্ত্র নষ্ট করতে খালেদা জিয়া মানুষ পুড়িয়ে হত্যা করেছেন। তার এই ষড়যন্ত্র সফল হবে না।

শহীদ নূর হোসেন সংসদের সভাপতি তসলিম হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন হাবিবুর রহমান সিরাজ, শাহে আলম মুরাদ, শাবান মাহমুদ, কামাল চৌধুরী, হেদায়েতুল ইসলাম স্বপন, অরুণ সরকার রানা প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ